মেইন ম্যেনু

ধামরায়ে স্বর্ণালংকারের দোকানে ককটেল বিষ্ফোরণ ঘটিয়ে ডাকাতি, নারীসহ আহত ৫

pic-1

টিপু সুলতান(রবিন), স্টাফ করেসপন্ডেন্ট : ঢাকার অদূরে ধামরাই বাজারের মোকামটোলা রোডে একটি স্বর্ণালংকারের দোকানে মুর্হূমূহু ককটেল বিষ্ফোরণ করে দূর্ধষ ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় ডাকাতরা প্রায় ষাট ভরি স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়। ধামরাইয়ের ব্যস্ততম এলাকায় এমন ডাকাতির ঘটনায় আতংক বিরাজ করছে এলাকাবাসির মধ্যে। এঘটনায় আহত হয়েছে এক নারীসহ অন্তত পাঁচজন।

বুধবার সন্ধ্যা ছয়টার দিকে ধামরাই বাজারের মোকামটোলা রোডের রাজমনি জুয়েলার্সে এ ডাকাতির ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায় সন্ধ্যা ছয়টার দিকে পনের থেকে বিশ জনের একদল ডাকাত রাজমনি জুয়েলার্স এর সামনে এলাপাথাড়ি ককটেল নিক্ষেপ করতে থাকে।

এসময় আতংকগ্রস্ত স্থানীয়রা দিকব্দিক ছোটাছুটি শুরু করে।

ডাকাতরা এসময় রাজমনি জুয়েলার্স থেকে প্রায় ষাট ভার স্বর্নালংকার লুট করে নিয়ে গেছে বলে জানিয়েছেন র্যা ব ৪ এর স্কোয়াড কমান্ডার উনু মং।ডাকাতদের হামলায় এসময় এক নারীসহ আহত হয়েছে অন্তত পাঁচ জন।

স্বর্ণের দোকানের পাশের দোকানী আওয়ার নিউজকে জানায় সন্ধ্যাবেলায় অল্পবয়সী এক ছেলে একটি ব্যগথেকে বেরকরে ২০-২৫টি ককটেল নিক্ষেপ করে এরমধ্য একটি ককটেল তার দোকানেও পড়লে তার কর্মচারীও বাহির থেকে আসা এক মহিলা ককটেলের আঘাতে আহত হয়।

ঘটনাস্থল থেকে সংগ্রহকৃত সাক্ষ্য প্রমানের ভিত্তিতে দ্রুত ডাকাতদের ধরতে অভিযান পরিচালনা করা হবে বলে আওয়ার নিউজকে জানিয়েছেন র্যা ব ৪ এর স্কোয়াড কমান্ডার উনু মং।

এদিকে ধামরাই বাজারের মতো জনবহুল এলাকায় ডাকাতির ঘটনায় এলাকবাসির মধ্যে আতংক বিরাজ করছে।