ধোঁকা দিলেন কোহলি-আনুশকা!

শ্রীলঙ্কা বরাবরই বিরাট কোহলি প্রিয় জায়গা। কেননা এই দ্বীপরাষ্ট্রের ডাম্বুলাতেই শুরু হয়েছিল তার আন্তর্জাতিক ক্যারিয়ার। তাছাড়া এখানে ব্যাট হাতেও কখনই নিরাশ হতে হয়নি তাকে। সম্প্রতি সাদা পোশাকে লঙ্কানদের হোয়াইটওয়াশ করার পর বিরাট কোহলির দল পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজটাও শুরু করেছে জয় দিয়ে। বেশ ফুরফুর মেজাজেই রয়েছেন ভারতীয় এই অধিনায়ক। তার উপর কোহলিকে চমকে দিতে হঠাৎ করেই শ্রীলঙ্কায় হাজির হন আনুশকা শর্মাও।

বান্ধবীকে পেয়ে আনন্দিত কোহলিও। দুজন মিলে ঘুরে বেড়ান শ্রীলঙ্কার বিভিন্ন দর্শনীয় স্থানগুলো। সবাই ভেবেছিল, ছুটি কাটিয়ে ওয়ানডে সিরিজের আগেই দেশে ফিরে গেছেন আনুশকা। কিন্তু সোমবার কোহলির ইন্সটাগ্রামের পোস্ট করা একটি ছবিতে সৃষ্টি হয় ধোঁয়াশার! হাতির সঙ্গে তোলা সেই ছবির ক্যাপশনে কোহলি লিখেছেন, ‘নিরীহ হাতিদের সঙ্গে কিছুটা মুহূর্ত উপভোগ করার অনুভূতিটা দারুণ।’

তবে কোহলি একা নন, তার সঙ্গিনী আনুশকাও হাতি দর্শনে তাকে সঙ্গ দিয়েছে। কোহলি অবশ্য সে কথাটা কায়দা করেই চেপে গিয়েছেন। বান্ধবী আনুশকা সঙ্গে থাকলেও সে ব্যাপারে ইন্সটাগ্রামে একটা শব্দও খরচ করেননি তিনি। ব্যাপারটা হয়তো ধরা পড়তো না। তবে ধরা পড়ল আনুশকার ইন্সটাগ্রামের আরেকটি পোস্টে। আনুশকার সেই পোস্টের ছবিতে দেখা যাচ্ছে একই জায়গায় দাঁড়িয়ে হাতির দলের সঙ্গে সেলফি তুলেছেন তিনিও।

দর্শকদের বোকা বানাতে একই জায়গায় থেকে দুজনে দুরকম ছবি পোস্ট করেছেন। দু’জনের পোস্ট আলাদা করে দেখলে ভক্তরাও ধাঁধায় পড়তে বাধ্য। যদিও দুটি ছবি একসঙ্গে দেখার পর ভক্তদের বুঝতে আর বাকি ছিল না। এভাবে ধোঁকা দিলেন কোহলি-আনুশকা!

একজন ভক্ত তো ব্যাপারটা বুঝতে পেরে কমেন্টেই জানিয়ে দিয়েছেন, ‘ধোঁকা দিও না লাভ বার্ড, আমরা বুঝতে পেরেছি তোমরা দুজনই ছিলে সেখানে।’ আরেকজন ভক্ত প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন, ‘বিরুশকা, দুজন একসঙ্গে ছবি দিলে কি হতো?’