মেইন ম্যেনু

ধোনিকে বিয়ের দাওয়াত না দিয়ে অন্যরকম প্রতিবাদ জানিয়েছেন যুবরাজ!

1480667395

বেশ ঘটা করেই বিয়ে। ক্রিকেটারদের মিলন মেলা বসে বিয়েতে। নামীদামী সব তারকা আসেন। তবে যুবির বিয়েতে ভারতের টেস্ট অধিনায়ক বিরাট কোহলি হাজির থাকলেও ছিলেন না ভারতের ওয়ানডে এবং টি-টোয়েন্টি অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। কারণ তাকে নাকি দাওয়াতই দেননি যুবরাজ!

নিজের বিয়েতে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে আমন্ত্রণ জানিয়েছিলেন যুবরাজ। যুবরাজের বাবা যোগরাজ সিংহ আগেই জানিয়ে দিয়েছিলেন, তিনি ছেলের বিয়েতে কেবল একদিন উপস্থিত থাকবেন! সমালোচকদের বক্তব্য, যুবরাজের মা শবনমের সঙ্গে বিবাহবিচ্ছেদ হয়েছে যোগরাজের।

যোগরাজ এরপর দ্বিতীয়বার বিয়েও করেছেন। ছেলের বিয়েতে শবনমের সঙ্গে সাক্ষাৎ হলে অস্বস্তিতে পড়তে পারেন, সেই কারণেই নাকি এমন সিদ্ধান্ত ছিল যোগরাজের!

যোগরাজর মতই অনুমান সত্যি করে যুবির বিয়েতে দেখা যায়নি ভারতের সফলতম অধিনায়ককে। কারণটা আর কিছু নয়; দুই ক্রিকেটারের সম্পর্ক। ক্রিকেটমহলে প্রচলিত রয়েছে, ধোনির সঙ্গে যুবির সম্পর্ক ভাল নয়। ধোনিকে বিয়ের দাওয়াত না দিয়ে অন্যরকম প্রতিবাদ জানিয়েছেন যুবরাজ!

ধোনির দলে জায়গা না-পেলেই যোগরাজ আক্রমণ করে বসতেন ধোনিকে। অস্বস্তিতে পড়ে যেতেন স্বয়ং যুবরাজ। দুজনের সম্পর্ক যখন এমন পর্যায়ে তখন কিভাবে যুবরাজে বিয়েতে ধোনি আসেন?