মেইন ম্যেনু

নওগাঁর আত্রাইয়ে এনজিও কর্মীকে মারপিট করে সাড়ে ৩ লাখ টাকা ছিনতাই

%e0%a6%9b%e0%a6%bf%e0%a6%a8%e0%a6%a4%e0%a6%be%e0%a6%87

কাজী আনিছুর রহমান, রাণীনগর (নওগাঁ ) : নওগাঁর আত্রাইয়ে গ্রাহকদের নিকট থেকে ঋণের টাকা উত্তোলন করে অফিসে আসার সময় এক এনজিও কর্মীর পথ রোধ করে প্রায় সাড়ে তিন লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। ঘটনাটি ঘটেছে গতকাল বুধবার উপজেলার হাটকালুপাড়া কালীমন্দির সংলগ্ন রান্তায়।

জানা যায়, এনজিও সংস্থা মৌসুমী বান্দাইখাড়া ব্রাঞ্চের মাঠকর্মী গোপেন চন্দ্র গতকাল বুধবার হাটকালুপাড়া এলাকার গ্রাহকদের কাছ থেকে তাদের ঋণের টাকা উত্তোলন করে বাইসাইকেল যোগে অফিসে আসছিলেন। হাটকালুপাড়া কালীমন্দির সংলগ্ন রাস্তায় পৌঁছলে ৪জন ছিনতাইকারী তার পথ রোধ করে তাকে মারপিট করে তার নিকট রক্ষিত ঋণ আদায়ের সাড়ে ৩ লাখ টাকা ছিনিয়ে নেয়। এ সময় ছিনতাইকারীরা পিস্তলের ২ রাউন্ড ফাঁকা গুলি ছোড়ে দু’টি মোটরসাইকেলে আরোহন করে পালিয়ে যায়।

এ ব্যাপারে মৌসুমী বান্দাইখাড়া ব্রাঞ্চের ব্যবস্থাপক এনামুল হক বলেন, আমাদের মাঠকর্মী গোপেনচন্দ্র অন্যান্য দিনের ন্যায় গতকাল বুধবারও ঋনের টাকা আদায় করে আসবার সময় ছিনতাইকারীরা তাকে মারপিট করে প্রায় সাড়ে ৩ লাখ টাকা কেড়ে নিয়ছে।

ছিনতাইকারীদের মারপিটে গোপেন আহত হয়েছেন। তাকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। আত্রাই থানার ওসি বদরুদ্দোজা ও ওসি (তদন্ত) শামছুল আলম বলেন, সংবাদ পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি এবং এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহন করে খোয়া যাওয়া টাকা উদ্ধারে সর্বাত্মক চেষ্টা করা হবে।