মেইন ম্যেনু

নতুন চলচ্চিত্রে চম্পা

chompa20161120195325

এদেশের চলচ্চিত্রে জনপ্রিয় নাম চম্পা। একসময়ের পর্দা কাঁপানো চিত্রনায়িকা ছিলেন তিনি। সময়ের স্রোতে বর্তমানে খুব একটা নিয়মিত নন। তবে বিশেষ কিছু চরিত্রে মাঝে মধ্যেই দেখা মেলে তার।

সম্প্রতি নতুন করে চুক্তিবদ্ধ হলেন ইদ্রিস হায়দার পরিচালিত ‘নীলফড়িং’ ছবিতে। এতে তিনি মায়ের চরিত্রে অভিনয় করবেন বলে জানান।

সম্প্রতি একটি অনুষ্ঠানে আলাপকালে তিনি বলেন, ‘ছবিতে অভিনয়ের অনেক প্রস্তাবই পাই। কিন্তু গল্প ও চরিত্র একেবারেই পছন্দ হয় না। আজকাল যারা চিত্রনাট্য লিখছেন হয় তাদের চলচ্চিত্রের প্রতি শিল্পবোধ থেকে কোনো দায়বদ্ধতা নেই, নয়তো আসলেই তারা জানেন না কীভাবে, কেন চিত্রনাট্য লিখতে হয়। বস্তাপচা সব সংলাপ আর গল্প।’

তিনি আরো বলেন, ‘তবে অনেকে কিন্তু দারুণ করছে। কিছু ছবি দেখে মুগ্ধ হই। তেমনি একটি ছবির গল্প ‘নীলফড়িং’। এখানে চরিত্রটি নায়িকার মায়ের। তবে অভিনয়ের জায়গা আছে। ছবিটিতে দর্শকের ভালো লাগার মতো অনেক কিছুই আছে।’

জানা গেছে, এখানে প্রথমবারের মতো জুটি বেঁধে হাজির হবেন চিত্রনায়ক শিপন ও চিত্রনায়িকা আফ্রি। সবকিছু ঠিক থাকলে আগামী ২৭ নভেম্বর থেকে ছবিটির শুটিং শুরু হবে। ওইদিন থেকেই চম্পা ছবিটির শুটিংয়ে অংশ নেবেন।

‘নীলফড়িং’র কাহিনী, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন পরিচালক ইদ্রিস হায়দার নিজেই। নোমান ফিল্মসের ব্যানারে ছবিটি নির্মিত হবে।