মেইন ম্যেনু

নতুন বান্ধবীর সঙ্গে রোনালদো

12q1

চ্যাম্পিয়নস লিগে বার্সেলোনার হয়ে অসাধারণ নৈপুণ্য দেখিয়ে লিওনেল মেসি বেশ আলোচোনায় আছেন এখন। ক্লাব ফুটবলে তাঁর প্রবল প্রতিপক্ষ রিয়াল মাদ্রিদ তারকা ক্রিস্টিয়ানো রোনালদোও একই দিনে খবরের শিরনাম হলেন। না, মাঠের পারফরম্যান্সের জন্য নয়, এই পর্তুগিজ উইঙ্গার আলোচনায় এসেছেন নতুন বান্ধবীর দেখা পেয়েছেন বলে।

গত বছর জানুয়ারিতে রাশিয়ান সুপার মডেল ইরিনা শায়াকের সঙ্গে সম্পর্কটা চুকেবুকে যায় রোনালদোর। এরপর থেকে বিভিন্ন নারীর সঙ্গে সম্পর্কে জড়িয়ে বেশ কয়েকবার আলোচনায় এসেছিলেন তিনি। এবার তেমনই একজনের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন এই রিয়াল মাদ্রিদ তারকা।

পর্তুগিজ তারকার নতুন বান্ধবীর নাম হলো- জর্জিয়ানা রদ্রিগেজ। তিনি স্পেনের একটি কোম্পানিতে চাকরি করছেন।

চ্যাম্পিয়নস লিগে রিয়াল মাদ্রিদের পরবর্তী ম্যাচের আগে ছুটি কাটাতে রোনালদো গিয়েছিলেন ফ্রান্সে। সেখানেই তাঁকে নতুন বান্ধবীর সঙ্গে দেখা যায়, কালো রঙের ক্যাপ ও হুডি জ্যাকেট পরা অবস্থায়।

বৃহস্পতিবার প্যারিসের বিভিন্ন রাস্তায় এক সঙ্গে ঘুরতে দেখা যায় তাদের। সেখানে বেশ ঘনিষ্ঠ অবস্থায়ও দেখা যায় রোনালদোকে তাঁর বান্ধীর সঙ্গে।

তাদের সম্পর্কটা যে অনেক দূর গড়িয়েছে, সেটা এখন আর বলার অপেক্ষা রাখে না। অবশ্য এই বিষয়ে রিয়াল মাদ্রিদ তারকা এখনো মুখ খুলেননি।