মেইন ম্যেনু

নরেন্দ্র মোদির পাশে দাঁড়ালেন আমির খান

1478962489

নরেন্দ্র মোদীর পাশে দাঁড়ালেন আমির খান। মোদির ৫০০ ও ১০০০ টাকার নোট রাতারাতি বাতিল করে দেওয়ার সিদ্ধান্তকে পূর্ণ সমর্থন করে, শনিবার বলিউডের মিস্টার পারফেকশানিস্ট জানিয়ে দিলেন যে দেশের স্বার্থের কাছে অন্য যেকোনও বিষয়ই তুচ্ছ।

আমির অভিনীত ‘দঙ্গল’ ছবির গান প্রকাশ অনুষ্ঠানে সাংবাদিকরা মহাবীর সিং ফোগতকে নোট বাতিলের ব্যাপারে প্রশ্ন করে জানতে চান, এই পদক্ষেপের জন্য কি ‘দঙ্গল’-এর ব্যবসা ক্ষতিগ্রস্থ হবে? উত্তরে আমির সটান জানিয়ে দেন, “দেশের স্বার্থ সব সময়েই বৃহত্তর। এই স্বার্থের জন্য নেওয়া পদক্ষেপের জন্য তাত্ক্ষণিকভাবে সমস্যা হলেও, সেটাকে দীর্ঘ মেয়াদী ভাবে দেখতে হবে। দেশের স্বার্থের সামনে সবকিছুই তুচ্ছ, এমন কি আমার সিনেমাও।”

উল্লেখ্য, নিতীশ তিওয়ারির ছবি ‘দঙ্গল’-এ আমিরকে দেখা যাবে কুস্তি প্রশিক্ষক মহাবীর সিং ফোগতের চরিত্রে। যিনি তার মেয়ে ববিতা কুমারী ও গীতা ফোগতকে কুস্তি শিক্ষায় পারদর্শী করেছেন। বাস্তবে, গীতাই ছিলেন কমনওয়েলথে ভারতের প্রথম স্বর্ণ পদক জয়ী মহিলা কুস্তিগীর এবং ববিতা পেয়েছিলেন রুপার পদক। এই সিনেমার মূল ভাবনার বিষয়ে আমিরকে নিজে মুখে বলেন, “কন্যা সন্তানও যে কোনও অংশেই পুত্র সন্তান অপেক্ষা কম নয় সেকাথাই চোখে আঙুল দিয়ে দেখায় এই ছবি”। জিনিউজ