মেইন ম্যেনু

নারায়ণগঞ্জে বিজয় নিশ্চিত করতে হবে

hasina-pm-new20161008184248

ঐক্যবদ্ধভাবে কাজ করে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে দলীয় প্রার্থীর বিজয় নিশ্চিত করতে আবারো দলীয় নেতাকর্মীদের বলেছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। বৃহস্পতিবার রাতে গণভবনে আওয়ামী লীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের এক সভায় তিনি এ নির্দেশ দেন।

প্রধানমন্ত্রী বলেন, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। কোনো রকম বিশৃঙ্খলা সৃষ্টি করা যাবে না। আমাদের বিজয় নিশ্চিত করতে হবে।

বৈঠকে প্রায় ৫টি জেলার দলীয় প্রার্থী চূড়ান্ত করা হয়েছে। পাশাপাশি ২০টি জেলার দলীয় মনোনয়ন প্রত্যাশীদের বিষয়ে বিচার বিশ্লেষণ করা হয়েছে।

আওয়ামী লীগ সভাপতি ও মনোনয়ন বোর্ডের সভাপতি শেখ হাসিনার সভাপতিত্বে সন্ধ্যা সাড়ে ৬টায় শুরু হয়ে রাত ১০ পর্যন্ত চলে। পরে বৈঠক মুলতবি করা হয়। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টা বৈঠক আবার শুরু হবে বলে জানা গেছে।

বৈঠকে ঢাকা, রাজশাহী, খুলনা, বরিশাল ও রংপুর বিভাগের জেলা পরিষদের চেয়ারম্যান পদে দলীয় প্রার্থীদের নাম চূড়ান্ত করা হয়েছে। বাকি বিভাগের প্রার্থীদের নাম নিয়ে আলোচনা হয়েছে। শুক্রবার সব জেলার প্রার্থীদেও নাম চূড়ান্ত করা হবে।

আগামী শনিবার চেয়ারম্যান পদে দলীয়-সমর্থিত প্রার্থীদের নাম সংবাদ সম্মেলন বা সংবাদ জানিয়ে দেবে আওয়ামী লীগ।

বৈঠকে উপস্থিত মনোনয়ন বোর্ডের সদস্য মাহবুব উল আলম হানিফ বলেন, সাংগঠনিক বিষয়ে আলাপ-আলোচনা হয়েছে। শুক্রবার সন্ধ্যা ৬টায় আবার বৈঠক অনুষ্ঠিত হবে।

বৈঠকে আরো উপস্থিত ছিলেন স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সদস্য তোফায়েল আহমেদ, সুরঞ্জিত সেনগুপ্ত, আমির হোসেন আমু, শেখ ফজলুল করিম সেলিম, কাজী জাফর উল্লাহ, লে. কর্নেল(অব.) ফারুক খান, ওবায়দুল কাদের, মাহবুব উল আলম হানিফ, ডা. দীপু মনি, জাহাঙ্গীর কবির নানক প্রমুখ।