মেইন ম্যেনু

নাসিক নির্বাচনে নতুনধারার সমর্থিত প্রার্থী ডা. নীরা

unnamed-1

নাসিক নির্বাচনে নতুনধারার সমর্থিত প্রার্থী ডা. নূরজাহান নীরা বলে জানিয়েছেন নতুনধারা বাংলাদেশ-এনডিবি’র চেয়ারম্যান মোমিন মেহেদী। তিনি নতুনধারা বাংলাদেশ-এনডিবি নারায়ণগঞ্জ মহানগরের সহ-সভাপতি মনির জামানের সভাপতিত্বে অদ্য ২২ নভেম্বর সকাল ১০ টায় তোপখানা রোডস্থ কার্যালয়ে অনুষ্ঠিত এক ঘোষণা সভায় তিনি উপরোক্ত কথা বলেন।

জনাব মেহেদী এসময় আরো বলেন, নতুন প্রজন্মের রাজনৈতিক কর্মবীরেরা নির্বাচনে অংশ নিবে বিজয়ী হওয়ার জন্য নয়, প্রমাণ করার জন্য যে, জনগন নতুন প্রজম্মের রাজনৈতিক চেতনায় অল্প অল্প করে ঐক্যবদ্ধ হচ্ছে। তিনি এসময় আসন্ন নাসিক নির্বাচনে নতুনধারা বাংলাদেশ-এনডিবি’র সমর্থন প্রসঙ্গে বলেন, সারাদেশে ৩৭ জেলা, ৭৫ উপজেলা আর বিভাগীয় কমিটির পাশাপাশি ১৪২ টি শাখায় আমাদের কার্যক্রম চলার পরও ইসির নিবন্ধনের অপেক্ষায় প্রহর গুণছি। ধারা নিবন্ধিত হওয়ার পর রাজনৈতিক কর্মবীরের প্রমাণ করবে বাংলাদেশে সত্যিকারের রাজনৈতিক ধারা কোনটি। আর তাই এই ছোট ছোট নির্বাচনে অংশ নেয়ার মধ্য দিয়ে আমাদেরকে জনসংযোগ বাড়াতে হবে।

ধারার সিনিয়র ভাইস চেয়ারম্যান প্রিন্সিপাল শান্তা ফারজানা, প্রেসিডিয়াম মেম্বার বীর মুক্তিযোদ্ধা কৃষকবন্ধু আবদুল মান্নান আজাদ, ভাইস চেয়ারম্যান এইচ আর শাকিল, সাংগঠনিক সম্পাদক ফরহাদুল ইসলাম কামাল, মহানগর দক্ষিণের সভাপতি মাহামুদ হাসান তাহের, সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল প্রধান, শাহাদাত হোসেন সাগর বেপারী, শরীফ আল হাসান, সরদার সোহেল রানা, মো. সুমন, সোহেল মাঝী, ফেরদৌসী বেগম প্রমুখ সভায় ডা. নীরাকে সমর্থন জানিয়ে বক্তব্য রাখেন।

উল্লেখ্য, নতুনধারা বাংলাদেশ-এনডিবি’র যুগ্ম মহাসচিব ডা. নূরজাহান নীরা রাজনৈতিক কর্মকান্ডের পাশাপাশি সাহিত্য-সাংস্কৃতিক-সামাজিক ও পরিবেশ বিষয়ক কর্মকান্ডের সাথে যুক্ত। তিনি একাধারে নতুনধারা বাংলাদেশ-এনডিবি’র সিনিয়র ভাইস চেয়ারম্যান প্রিন্সিপাল শান্তা ফারজানার রাজনৈতিক উপদেষ্টা, জাতীয় সাংস্কৃতিকধারার ভারপ্রাপ্ত সভাপতি ও নারায়ণগঞ্জ মহানগর শাখার সভাপতির দায়িত্ব পালন করছেন।