মেইন ম্যেনু

নাসিক নির্বাচনে বিএনপিকে ২০ দলের সমর্থন

khaleda-20-fol20161129232437

বিএনপির প্রার্থী অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খানকে সমর্থন জানিয়ে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন (নাসিক) নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছে ২০ দলীয় জোটের শরিক কল্যাণ পার্টি ও এলডিপি।

মঙ্গলবার রাতে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সঙ্গে ২০ দলীয় জোট নেতাদের বৈঠক শেষ বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সংবাদ সম্মেলনে মাধ্যমে এসব কথা জানান।

তিনি বলেন, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপির মনোনীত প্রার্থী সাখাওয়াত হোসেন খানকে সমর্থন দিয়েছে ২০ দলীয় জোট।

মির্জা ফখরুল বলেন, এছাড়া মিয়ানমারে নির্যাতিত রোহিঙ্গাদের বাংলাদেশে আশ্রয় দেয়ার আহ্বান জানিয়েছেন ২০ দলীয় জোট নেতারা। নোবেল পুরস্কারপ্রাপ্ত নেত্রী অং সাং সু চি এ বিষয়ে যথাযথ উদ্যোগ গ্রহণ করবে এমন আশাবাদও ব্যক্ত করেছেন জোটের নেতারা।

জেলা পরিষদ নির্বাচনে অংশ নেয়ার সিদ্ধান্তকে জোটের শীর্ষ নেতারা স্বাগত জানিয়েছেন বলেও জানান মির্জা ফখরুল।

প্রসঙ্গত, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে এলডিপি থেকে কামাল প্রধান ও কল্যাণ পার্টি থেকে রাশেদ ফেরদৌসকে দলীয় প্রার্থী হিসেবে ঘোষণা করা হয়েছিল।

খালেদা জিয়ার সভাপতিত্বে বৈঠকে আরো উপস্থিত ছিলেন জোট নেতা জামায়াতের কর্মপরিষদের সদস্য আব্দুল হালিম, খেলাফতে মজলিসের মাওলানা মো. ইসহাক, জাতীয় পার্টির মোস্তফা জামাল হায়দার, এলডিপির ড. রেদোয়ান, কল্যাণ পার্টির সৈয়দ মুহাম্মাদ ইবরাহিম বীরপ্রতীক, গোলাম মোস্তফা ভুইয়া, বিজেপির আবদুল মতিন সাউদ, পিএল-এর সাইফুদ্দিন মনি, জাগপার খন্দকার লুৎফর রহমান, লেবার পার্টির ডা. মোস্তাফিজুর রহমান ইরান, এনপিপির ড. ফরিদুজ্জামান ফরহাদ, সাম্যবাদী দলের কমরেড সাঈদ আহমেদ প্রমুখ।