মেইন ম্যেনু

নাসিক নির্বাচনে সাখাওয়াতকে ২০ দলীয় জোটের সমর্থন

২০ দলীয় জোট

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে মেয়র পদে বিএনপি মনোনীত প্রার্থী অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খানকে সমর্থন দিয়েছেন ২০ দলীয় জোট।

মঙ্গলবার (২৯ নভেম্বর) বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে অনুষ্ঠিত বৈঠকে শেষে সাংবাদিকদের এ বিষয়টি জানান বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। রাত ৯টা থেকে শুরু হওয়া বৈঠক চলে ১০টা পর্যন্ত। বৈঠকে সভাপতিত্ব করেন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া।

মির্জা ফখরুল ইসলাম সাংবাদিকদের বলেন, নির্বাচন কমিশন গঠনে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার যে প্রস্তাবনা দিয়েছেন তা সময় উপযোগী। তাদের মতে, এ প্রস্তাবনা দেশের ইতিহাসে ইতিবাচক ভূমিকা রাখবে। এ প্রস্তাবনা রাষ্ট্রপতির কাছে পাঠানোর সময় চাওয়া হয়েছে এবং রাষ্ট্রপতি আমাদের সময় দেবেন এবং প্রস্তাবনা বাস্তবায়নে উল্লেখযোগ্য ভূমিকা রাখবেন বলে আশা প্রকাশ করেন তিনি।

বৈঠকে রোহিঙ্গাদের ওপর হামলার তীব্র নিন্দা জানিয়ে সরকারের কাছে তাদের আশ্রয় দেওয়া আহ্বান জানানো হয়। পাশাপাশি জাতিসংঘে এ বিষয়টি উত্থাপন করে ব্যবস্থা নেওয়াও আহ্বান জানানো হয় বৈঠকে।

এসময় বৈঠকে উপস্থিত ছিলেন- জামায়াত নেতা আব্দুল হালিম, জাগপা নেতা শফিউল আলম প্রধান, কল্যাণপার্টির সৈয়দ মোহাম্মদ ইব্রাহিম, লেবারপার্টির মোস্তাফিজুর রহমান ইরান, এনপিপির ফরিদুজ্জামান ফরহাদ, ন্যাপ মহাসচিব এম গোলাম মোস্তফা ভূঁইয়া, মুসলিম লীগের শেখ জুলফিকার বুলবুল চৌধুরী, ইসলামী ঐক্যজোটের আবদুল করিম, জমিয়েত উলামায়ে ইসলামের মহিউদ্দিন ইকরাম ও ডেমোক্রেটিক লীগের সাধারণ সম্পাদক সাইফুদ্দিন আহমেদ মনি প্রমুখ।