মেইন ম্যেনু

নায়ক-নায়িকাদের নি‌য়ে রাস্তায় নামলেন ওবায়দুল কাদের

নিরাপদে পথ চলতে সবাইকে উৎসা‌হিত করতে সে‌লি‌ব্রে‌টি‌দের স‌ঙ্গে নি‌য়ে রাস্তায় নামলেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কা‌দের। ওবায়দুল কাদের সে‌লি‌ব্রে‌টি‌দের হা‌তে সড়ক নিরাপত্তা বিষয়ে স্টিকার ও লিফ‌লেট তু‌লে দেন।

শ‌নিবার (২৬ নভেম্বর) সকাল সা‌ড়ে ১০টার দিকে রাজধানীর বনানী-কাকলী‌তে সেতুমন্ত্রীর স‌ঙ্গে সড়ক নিরাপত্তা বিষয়ক এক ক্যা‌ম্পেই‌নে যোগ দেন দেশের বেশ ক‌য়েকজন চিত্রনায়ক, না‌য়িকা, শি‌ল্পী ও কলাকুশলী।

তারাও মন্ত্রীর সঙ্গে যাত্রীবাহী বাস ও প্রাই‌ভেটকারের যাত্রীদের মধ্যে স্টিকার ও লিফ‌লেট বিতরণ করেন। সেইসঙ্গে সড়কে অবস্থানরত বেশ কিছু গাড়িতে বিভিন্ন স্লোগান সংবলিত স্টিকার লাগিয়ে দেন।

তারকাদের নিয়ে সড়কে ওবায়দুল কাদেরকে দেখে রাস্তায় ভিড় লেগে যায়। এ সময় পুলিশ সদস্যরা ভিড় সামলানোর চেষ্টা করেন। এ সময় যাত্রীবাহী বা‌সের চালক ও যাত্রীদের স‌ঙ্গে কথা ব‌লেন সেতুমন্ত্রী। সিএন‌জিচালিত অটোরিকশা থা‌মি‌য়ে মিটা‌রে চল‌ছে কিনা এ বিষয়টিও তদারকি করেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের এই অভিযানে অংশ নেন লেখক ও গ‌বেষক সৈয়দ আব‌ুল মকসুদ, বাংলাদেশ রিক্রুটিং এজেন্সি (বিআরএ) চেয়ারম্যান নজরুল ইসলাম, অভিনেতা ও নাট্যনির্দেশক তারিক আনাম, কণ্ঠশি‌ল্পী এস আই টুটুল, চিত্রনায়ক ওমর সা‌নি, অভিনেত্রী নিপুণ, অভিনেতা শিমুলসহ আরো অনেক কলাকুশলীরা।