নিজের স্বামীকে চুরি করেছে বান্ধবী, অঝোরে কাঁদছেন বউ-গোলমাল শুরু!

স্বামী গিয়েছে চুরি। অভিযোগ শহরের এক গৃহবধূর। স্বামী গিয়েছিলেন তাঁর বান্ধবীর বাড়ি। তার পর থেকেই উধাও স্বামী। কোথাও মেলেনি তাঁর হদিশ। স্বামীর খোঁজে সেই মহিলার বাড়িতে ছুটেছিলেন স্ত্রী।

তা নিয়েই স্বামীর বান্ধবীর পরিবারের লোকেদের সঙ্গে তাঁর গোলমাল শুরু হয়। তারই জেরে রাস্তার উপরই মারধর করা হয় তাঁকে। দ্বিতীয় দফায় ফের তিনি খোঁজ চালাতে শুরু করেন স্বামীর। কোথাও স্বামীর সন্ধান না পেয়ে ওই বধূর ধারণা হয়, তাঁর স্বামীকে অপহরণ করেছেন সেই বান্ধবী ও তাঁর বাড়ির লোকেরা।

মঙ্গলবারই তিনি কাঁদতে কাঁদতে চলে যান পশ্চিম বন্দর থানায়। পুলিশের কাছে নালিশ জানান যে, তাঁর স্বামীকে রীতিমতো চুরি করেছেন স্বামীর বান্ধবী। সেইমতো স্বামীর বান্ধবী ও তাঁর পরিবারের দু’জন সদস্যের বিরুদ্ধে পুলিশের কাছে অপহরণের অভিযোগ দায়ের করেছেন ওই গৃহবধূ।

পুলিশ জানিয়েছে, দিন কয়েক আগেই এই সমস্যার সূত্রপাত। দক্ষিণ বন্দর থানা এলাকার ভূকৈলাস রোডের বাসিন্দা ওই গৃহবধূ আহত অবস্থায় ছুটে আসেন পশ্চিম বন্দর থানায়। কোনওমতে হাঁফাতে হাঁফাতে পুলিশ আধিকারিকদের জানান, তাঁকে রাস্তায় ফেলে মারধর করেছে ওই এলাকার বাসিন্দা এক ব্যক্তি ও তার বাড়ির লোকেরা।