মেইন ম্যেনু

নিজ বাসায় শিক্ষক দম্পতিকে কুপিয়েছে দুর্বৃত্তরা

kustia-1

কুষ্টিয়া শহরের হাউজিং এলাকায় নিজ বাসায় কলেজশিক্ষক দম্পতিকে কুপিয়েছে দুর্বৃত্তরা। মঙ্গলবার রাত সাড়ে তিনটার দিকে দরজা ভেঙ্গে ৪-৫ জন বাসার ভেতরে প্রবেশ করে ধারালো অস্ত্রদিয়ে তাদের গুরুতর আহত করে। পরে তাদের চিৎকার শুনে প্রতিবেশীরা ছুটে আসলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। আহত শিক্ষকদম্পতি হলেন-কুষ্টিয়া সরকারি কলেজের সহযোগী অধ্যাপক ইসলামী শিক্ষা বিভাগের প্রধান আলী ইসা (৫২) ও কেএসএম কলেজের পরিসংখ্যান বিভাগের প্রভাষক সামসুন্নাহার খানম (৪৫)।তাদেরকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাসপাতালে চিকিৎসাধীন আলী ইসা জানান, রাত সাড়ে তিনটার দিকে তার নিজ বাসায় হঠাৎ ৪-৫ জন দুর্বৃত্ত প্রবেশ করে দরজা ভেঙ্গে ঘরে ঢুকে পড়ে। কিছু বুঝে ওঠার আগেই একজন রড দিয়ে আঘাতের চেষ্টা করে। বাধা দেওয়ার চেষ্টা করলে ধারালো অস্ত্র দিয়ে তারা আমাকে এলোপাথাড়ি কোপায়। আমার স্ত্রী এগিয়ে এলে দুর্বৃত্তরা তাকেও কুপিয়ে জখম করে।

কুষ্টিয়ার পুলিশ সুপার প্রলয় চিসিম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, কি কারণে এবং কারা কলেজশিক্ষক দম্পতির ওপর এ হামলা চালিয়েছে তা অনুসন্ধান করা হচ্ছে এবং হামলাকারীদের শনাক্ত করে দ্রুত গ্রেফতারের চেষ্টা চলছে।