মেইন ম্যেনু

নির্বাচনের জরুরি নথিতে যুক্তরাষ্ট্র থেকে আইনমন্ত্রীর স্বাক্ষর

law-minister20161113170802

নারায়ণগঞ্জ ও কুমিল্লার সিটি কর্পোরেশনের নির্বাচনের তফসিল ঘোষণা সংক্রান্ত এবং জেলা পরিষদ নির্বাচনসহ কয়েকটি গুরুত্বপূর্ণ নথিতে স্বাক্ষর করেছেন যুক্তরাষ্ট্রে অবস্থনরত আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রী আনিসুল হক।

রোববার বিকেলে মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা ড. মো. রেজাউল করিম জাগো নিউজকে এই তথ্যে নিশ্চিত করেছেন। তিনি জানান, নারায়ণগঞ্জ এবং কুমিল্লার সিটি নির্বাচনের তফসিল ঘোষণা সংক্রান্ত এবং জেলা পরিষদ নির্বাবচনের নথিতে স্বাক্ষর করেছেন আইনমন্ত্রী।

ড. মো. রেজাউল করিম জানান, ডিজিটাল বাংলাদেশের সুবিধা নিয়ে যুক্তরাষ্ট্রে অবস্থান করে সেখান থেকেই জরুরি ও গুরুত্বপূর্ণ বিভিন্ন নথিপত্রে স্বাক্ষর করছেন মন্ত্রী।

ইতোমধ্যে তিনি জেলা পরিষদ নির্বাচন বিধিমালা, সিটি করপোরেশন নির্বাচন বিধিমালা, উপজেলা পরিষদ নির্বাচন বিধিমালা ও পল্লী সঞ্চয় ব্যাংক অধ্যাদেশ সংক্রান্ত নথিপত্রে স্বাক্ষর করেছেন।

এছাড়া তিনি আরো কয়েকটি গুরুত্বপূর্ণ নথিতে স্বাক্ষর করেছেন। আগামী ১৯ নভেম্বর পর্যন্ত তিনি যুক্তরাষ্ট্র থেকেই জরুরি নথিপত্রে স্বাক্ষর করবেন।

উল্লেখ্য, আইনমন্ত্রী আনিসুল হক তার ছোট ভাইয়ের হৃদরোগের চিকিৎসার জন্য গত ৬ নভেম্বর সন্ধ্যায় যুক্তরাষ্টের উদ্দেশে ঢাকা ত্যাগ করেন। আগামী ২০ নভেম্বর সন্ধায় তার দেশে ফেরার কথা রয়েছে।