মেইন ম্যেনু

নোয়াখালীতে স্ত্রী ও শিশু পুত্র হত্যার দায়ে ২ জনের ফাঁসি

20-11-2016-2-1

এম.এ আয়াত উল্যা, স্টাফ রিপোর্টার, নোয়াখালী : নোয়াখালী জেলা শহর মাইজদী গুডহিল হাসপাতালে রুমা আক্তার (৩০) ও তার ছেলে আপন (৩) নামে এক শিশুসহ ২ জনকে শ্বাসরুদ্ধ করে হত্যার দায়ে স্বামীসহ ২জনকে ফাঁিসর রায় দিয়েছেন নোয়াখালীর জেলা দায়রা জজ আদালত।

রোববার বিকালে এ রায় প্রদান করেন দায়রা জজ আদালতের বিচারক রেজা তারিক আহাম্মেদ। সাজা প্রাপ্তরা হলো, ললক্ষ্মীপুর জেলার মুক্তারপুর গ্রামের আবুল কালামের ছেলে মোরশেদ আলম(৩২) ও একই জেলার শুক্কুর মিয়ার ছেলে রুবেল (২০)।

মামলা সুত্রে জানা যায়, ২০০৯ সালের ২৪ আগষ্ট বিকালে গুডহিল হাসপাতালে জনৈক মোরশেদ আলম নামে 20-11-2016-1এক ব্যক্তি তার স্ত্রী রুমা আক্তার ও পুত্র আপনকে চিকিৎসার জন্য এ হাসপাতালে ভর্তি করে। পরের দিন কোন এক সময় পুর্ব পরিকল্পনা অনুযায়ী স্ত্রী ও পুত্রকে শ্বাসরুদ্ধ করে হত্যা করে স্বামী মোরশেদ আলম ও তার সহযোগী রুবেল। পরে তারা ২জন পালিয়ে যায়। এরপর হাসপাতালের কর্ত্যৃরত চিকিৎসক ও নাসরা ৪০৭ নং কেবিনের দরজা বন্ধ থাকায় দরজা নাড়া দিলে কোন সাড়া পেয়ে ওই হাসপাতালের কর্তৃপক্ষকে বিষয়টি জানান। পরে হাসপাতাল কর্তৃপক্ষ রুমের তালা ভেঙ্গে ভিতরে প্রবেশ করলে ২জনের মৃত দেহ পড়ে থাকতে দেখে। পরে থানাকে খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে। পরে গুহডিল হাসপাতালের মালিক ডাক্তার আবদুল হাই বাদী হয়ে সুধারাম মডেল থানায় ২৫ই আগষ্ট ২০০৯ সালে একটি হত্যা মামলা দায়ের করে।

দীর্ঘ শুনানীর পর রোববার বিকালে নোয়াখালী জেলা দায়রা জজ আদালতে এ রায় প্রদান করেন। রাষ্ট্রপক্ষের পক্ষের আইনজীবি ছিলেন পিপি এড.এটি এম মহ্বি উল্যা। আসামী পক্ষের আইনজীবি ছিলেন এড. বেলায়েত হোসেন জসিম।

20-11-2016asdf