মেইন ম্যেনু

পত্নীতলায় জাতীয় সমবায় দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

patnitala-pic-05-11-16

পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর পত্নীতলা উপজেলা সমবায় বিভাগ ও সমবায়ী বৃন্দ আয়োজনে ৪৫তম জাতীয় সমবায় দিবস ২০১৬ উপলক্ষে “সমবায়ের দর্শন-টেকসই উন্নয়ন” এই প্রতিপাদ্য সামনে রেখে পত্নীতলা-ধামইরহাট উপজেলা আসনের এমপি ও জাতীয় সংসদের মাননীয় হুইপ শহিদুজ্জামান সরকারের নেতৃত্বে উপজেলা পরিষদ চত্বর হতে শুরু হয়ে এক বর্ণাঢ্য র‌্যালি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

শনিবার সকাল ১১টায় এরপর উপজেলা হলরুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে উপজেলা নির্বাহী অফিসার আব্দুল মালেকের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন জাতীয় সংসদের মাননীয় হুইপ শহিদুজ্জামান সরকার এমপি। বিশেষ অতিথির বক্তব্য দেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মো: আব্দুল হামিদ, নজিপুর পৌরসভার মেয়র রেজাউল কবির চৌধুরী, উপজেলা আ.লীগের সভাপতি ইছাহাক হোসেন, উপজেলা আ.লীগের সহসভাপতি আব্দুল খালেক চৌধুরী প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন পত্নীতলা থানা ওসি আজিম উদ্দিন, উপজেলা আ.লীগের সিনিয়র সহসভাপতি বাবু নির্মল কুমার ঘোষ, দৈনিক আমাদের সময় ও দৈনিক সোনার দেশ পত্রিকার উপজেলা প্রতিনিধি এবং নজিপুর প্রেস ক্লাব সভাপতি সাংবাদিক ইখতিয়ার উদ্দীন আজাদ, দৈনিক ভোরের পাতা ও দৈনিক জয়পুরহাট খবর পত্রিকার উপজেলা প্রতিনিধি এবং নজিপুর প্রেস ক্লাব সাধারণ সম্পাদক স্মৃতি রাণী মহন্ত, সহ উপজেলার আ.লীগ নেতৃবৃন্দ।

আলোচনা সভার শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন উপজেলা সমবায় কর্মকর্তা কে.এম সরওয়ার্দ্দী ও সঞ্চলনায় ছিলেন সমবায় জেলা প্রশিক্ষক ফাহিমা পারভীন লাভলী। আলোচনা সভা শেষে প্রধান অতিথি সমবায়ী হিসেবে পাটি আমলাই আনসার-ভিডিপি গ্রাম উন্নয়ন, কাঁটাবাড়ি পানি ব্যবস্থা ও ঘোষনগর ইউনিয়ন বহুমুখি সমবায় লি: মাঝে ক্রেস্ট এবং ইউএনও মহোদয় প্রধান অতিথিকে সম্মামনা স্মারক প্রদান করেন।