মেইন ম্যেনু

মেয়রের দায়িত্ব ছাড়লেন আইভী

images-cms-image-000003226

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র পদ থেকে পদত্যাগ করেছেন ডা. সেলিনা হায়াৎ আইভী।

বুধবার বিকেল সাড়ে ৩টার দিকে তিনি সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করে আইভী জানান, তিনি বুধবার স্থানীয় সরকার মন্ত্রণালয়ের মন্ত্রীকে পদত্যাগপত্র জমা দিয়েছেন। অচিরেই হয়তো এখানে কাউকে নিয়োগ দিতে পারে।

এরপর নগর ভবন থেকে বের হওয়ার আগে সাংবাদিকদের আইভী বলেন, ‘জবাবদিহিতার মধ্যে গত ৫ বছরে আমি কাজ করেছি। এক টাকাও দুর্নীতি করিনি।

তিনি বলেন, গত ৫ বছরে ৬শ’ কোটি টাকার মত কাজ হয়েছে। এর মধ্যে সাড়ে ৩শ’ কোটি টাকার মত সরকার ও বাকি টাকা বিদেশি সংস্থার অনুদানে হয়েছে। তবে এখনও অনেক কাজ অসমাপ্ত রয়ে গেছে। আবার অনেক কাজ চলমান আছে।

তিনি বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশের পর আমি আশাকরি সবাই এখন নৌকা প্রতীকেই আছেন। আওয়ামী লীগের নেতাকর্মীরা যে যার মত কাজ করছে। আশা করছি অচিরেই সবাই ঐক্যবদ্ধ হবো।

আচরণ বিধি লঙ্ঘনে বিএনপি প্রার্থী সাখাওয়াত হোসেন খানের অভিযোগ নাকচ করে দিয়ে আইভী বলেন, আমি কোনও আচরণ বিধি লঙ্ঘন করি নাই।

তিনি বলেন, আবারও নারায়ণগঞ্জবাসীর সেবা করতে চাই। প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জবাসীকে নৌকা প্রতীক তুলে দিয়েছেন সেহেতু নারায়ণগঞ্জবাসীও সে প্রতীককে জয়ী করবে আমার দৃঢ় বিশ্বাস।

২০১১ সালের ৩০ অক্টোবর নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনের পর ওই বছরের ১ ডিসেম্বর শপথ গ্রহণ করে সিটি করপোরেশনের মেয়র হিসেবে দায়িত্ব শুরু করেন আইভী।

এর আগে ২০০৩ সালের ১৬ জানুয়ারি বিলুপ্ত পৌরসভার চেয়ারম্যান নির্বাচিত হন তিনি।

প্রসঙ্গত, নারায়ণগঞ্জ সিটি নির্বাচনের মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ২৪ নভেম্বর, বাছাই ২৬ ও ২৭ নভেম্বর আর প্রত্যাহারের শেষ দিন ৪ ডিসেম্বর। ২২ ডিসেম্বর ভোটগ্রহণ হবে।