পরকীয়া প্রেমিককে দিয়ে স্বামীকে খুন করালেন স্ত্রী

পরকীয়া প্রেমিকের হাত ধরে যাওয়ার জন্য রাস্তা পরিস্কার করতে চেয়েছিলেন মনুয়া। কিন্তু ফেঁসে যাবেন তা ভাবেননি। রাস্তা পরিস্কার করতে প্রেমিককে দিয়ে স্বামীকে খুন করান। ঘটনাটি ঘটেছে ভারতের পশ্চিম বঙ্গের হৃদয়পুরে। এঘটনায় ওই স্ত্রী ও তার প্রেমিককে গ্রেফতার করেছে পুলিশ।

গত ৩ মে হৃদয়পুরের তালতলায় খুন হন ‌যুবক অনুপম সিংহ (৩৫)। স্ত্রী বাপের বাড়িতে ‌যাওয়ায় রাতে বাড়িতে একাই থাকতেন অনুপম। সারা রাত ফোনে তাকে না-পাওয়ায় সকালে বাড়িতে পৌঁছন এক আত্মীয়। বার বার কলিং বেল বাজিয়েও সাড়া না-পাওয়ায় দরজা ধাক্কা দিতে বোঝেন ভাজানো ছিল সেটি। ভিতরে ঢুকে দেখেন ঘরের পড়ে রয়েছে অনুপমের রক্তাক্ত দেহ।

ঘটনার তদন্তে নেমে প্রথম থেকেই গোয়েন্দাদের সন্দেহের তালিকায় ছিলেন অনুপমের স্ত্রী মনুয়া। অবশেষে তার কল রেকর্ড খতিয়ে পুলিশ নিশ্চিত হয়, খুনের পিছনে হাত রয়েছে তারই। জেরায় মনুয়া জানায়, অভিজিৎ রায় নামে এক ‌যুবকের সঙ্গে আড়াই বছর ধরে প্রণয়ের সম্পর্ক ছিল তাঁর। তাঁকে দিয়েই স্বামীকে খুন করিয়েছেন তিনি। এর পরই মনুয়া ও অভিজিৎকে গ্রেফতার করে পুলিশ।

বুধবার এক সাংবাদিক বৈঠকে পুলিশের তরফে জানানো হয়েছে, অন্তত মাস খানেক আগে খুনের পরিকল্পনা করেছিল মনুয়া। সেই মতো দিন পনেরো আগে বাপের বাড়ি চলে ‌যায় সে। সঙ্গে নিয়ে‌ ‌যায় বাড়ির চাবি। খুনের দিন বার বার অনুপমকে ফোন করছিল সে। ওদিকে বাড়ির চাবি দিয়ে পাঠিয়ে দিয়েছিল প্রেমিককে। ফোনে প্রতি মুহূর্তে অভিজিৎকে জানাচ্ছিল অনুপমের অবস্থান।

বাড়ি ফিরে অনুপম জামা কাপড় বদলানোর আগেই তার ওপরে লোহার রড নিয়ে ঝাঁপিয়ে পড়ে অভিজিত। পিছন থেকে অনুপমের মাথায় আঘাত করে সে। মৃত্যু নিশ্চিত করতে কেটে দেয় হাতের শিরা। গোটা ঘটনাটি ফোনের ওপাশে কান পেতে শুনেছেন অনুপমের স্ত্রী মনুয়া। মনুয়া ও অভিজিতের বিরুদ্ধে খুন, তথ্যপ্রমাণ লোপাট ও অপরাধমূলক ষড়‌যন্ত্রের ধারায় মামলা রুজু করেছে পুলিশ।