পরিবার নিয়ে বঙ্গবন্ধু সাফারি পার্কে জয়

গাজীপুরের শ্রীপুরে বুধবার বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্ক পরিদর্শন করলেন প্রধানমন্ত্রীর তথ্যপ্রযুক্তিবিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়। এ সময় সঙ্গে ছিলেন তাঁর স্ত্রী ক্রিস্টিন ওয়াজেদ ও সায়মা ওয়াজেদ পুতুলের পরিবারের মোট আট সদস্য।

এই প্রথম বঙ্গবন্ধু পরিবারের কোনো সদস্য সাফারি পার্ক পরিদর্শনে এলেন এবং দর্শনার্থীদের মতো কোর সাফারি পার্কসহ বিভিন্ন ইভেন্ট পরিদর্শন করেন তাঁরা। দুপুর ১টা থেকে ২টা পর্যন্ত তিনি পার্কে অবস্থান করেন। বঙ্গবন্ধু সাফারি পার্কের তত্ত্বাবধায়ক ও সহকারী বন সংরক্ষক শাহাবুদ্দিন এসব তথ্য জানান।

এ সময় প্রকল্প পরিচালক আলী আজমসহ পার্কের ঊর্ধ্বতন কর্মকর্তারা সাধারণ দর্শনার্থীদের গাড়িতে করে বিভিন্ন ইভেন্ট তাঁদের ঘুরিয়ে দেখান।

দুপুর ১টার দিকে সড়কপথে পরিবারের লোকজন নিয়ে জয় সাফারি পার্কের মূল ফটক দিয়ে ভেতরে প্রবেশ করেন। এ সময় তাঁরা কোর সাফারি পার্ক, ময়ূর বেষ্টনী, বিদেশি পাখিশালা পরিদর্শন করেন।

এদিকে, সজীব ওয়াজেদ জয় ও তাঁর পরিবারের সদস্যদের আগমন উপলক্ষে কড়া নিরাপত্তাব্যবস্থা নিয়েছিল আইনশৃঙ্খলা বাহিনী। এ ছাড়া সকাল থেকে স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীরা জয় ও তাঁর পরিবারের সদস্যদের স্বাগত জানাতে রাস্তার দুই পাশে ব্যানার-ফেস্টুন নিয়ে অবস্থান নেন। জয়ের আগমনকে ঘিরে তাঁদের মধ্যে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা লক্ষ করা গেছে।

পরে জয় পরিবারসহ শ্রীপুর পৌর এলাকার ভাংনাহাটি গ্রামের গ্রিন ভিউ রিসোর্ট নামের একটি বিনোদনকেন্দ্রে দুপুরে বিশ্রাম নিয়ে বিকেলে ঢাকায় ফেরেন।