মেইন ম্যেনু

পরীক্ষা দিল এমপি লিটনের ছোড়া গুলিতে আহত সৌরভ

নুরুল আলম ডাকুয়া, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধিঃ শিশু সৌরভ গাইবান্ধা-১ সুন্দরগঞ্জ আসনের সাংসদ মঞ্জুরুল ইসলাম লিটনের উপর্যুপরি গুলিবর্ষণে আহত শিশু শাহাদৎ হোসেন সৌরভ এবারে পিএসসি পরীক্ষায় অংশ গ্রহণ করেছে।

জানা যায়, রোববার জরমনদী সরকারী প্রাথমিক বিদ্যালয় পিইসি পরীক্ষা কেন্দ্রে-৪ নং কক্ষে প্রথম দিনে ইংরেজি পরীক্ষায় অংশ গ্রহণকারী-২৭২৬ রোল নম্বর ধারী শিশু সৌরভ জানায় পরীক্ষার প্রস্তুতি ভালই হয়েছে এবং পরীক্ষা ভাল দিচ্ছি। এভাবেই পরীক্ষা শেষ করতে পারলে খুব ভালো ফলাফল করবে বলে সে আশাবাদি। ভবিষ্যতে সে পড়া-লেখা করে ডাক্তার বা ইঞ্জিনিয়ার হতে চায়। সে আবেগ আপ্লুত হয়ে জানায় আগের মতো পায়ে শক্তি পাচ্ছে না, দৌড়-ঝাপ ও খেলাধূলাও করতে পাচ্ছে না। সে আরোও জানায় বেশিক্ষন দাড়িয়ে থাকলে বা হাটা-চলা করলে দুই পা অবশ হয়ে যায়, ব্যথায় টন-টন করে। এদিকে ওই কেন্দ্রে ৪শ’ ৬৪ জন পরীক্ষার্থী অংশ নিলেও সবার দৃষ্টি শিশু সৌরভের দিকে। তার সঙ্গে কথা বলা ও দেখার জন্য বিভিন্ন মিডিয়া ব্যক্তিত্ব ও উৎসুক জনতা কেন্দ্রের দিকে তাকিয়ে আছে।

উল্লেখ্য, ২০১৫ সালের ২ অক্টোবর ভোরে সুন্দরগঞ্জ-বামনডাঙ্গা সড়কে কালাইয়ের ব্রীজ নামক স্থানে পায়চারী করার সময় গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের এমপি মঞ্জুরুল ইসলাম লিটন গাড়ি থামিয়ে তার পায়ে গুলি করেন। আহত অবস্থায় তাকে রংপুর মেডিকেল কলেজে ভর্তি করা হলে ২৪ দিন চিকিৎসার পর সুস্থ্য হয়ে সে বাড়ি ফেরে। এ ঘটনায় সৌরভের পিতা সাজু মিয়া বাদি হয়ে এমপি লিটনকে একমাত্র আসামী করে মামলা দায়ের করেন। বর্তমানে মামলাটি বিচারাধীন রয়েছে জানা গেছে।