‘পাওনা টাকা আনতে গিয়ে ধর্ষণের শিকার তরুণী’

রাজধানীর উত্তরায় পাওনা টাকা আনতে গিয়ে এক তরুণী ধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় সাগর রহমান (৩৭) নামের একজনকে আসামি করে মামলা হয়েছে।

মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে, উত্তরা ৭ নম্বর সেক্টরের ১৯ নম্বর সড়কের একটি বাড়িতে বুধবার রাত থেকে বৃহস্পতিবার দুপুর পর্যন্ত এ ঘটনা ধর্ষণের ঘটেছে।

এ বিষয়ে উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী হোসেন জানান, ওই তরুণীর ধর্ষণের অভিযোগ পাওয়ার পরই দ্রুত সাগরকে গ্রেপ্তার করা হয়েছে। ভুক্তভোগী ওই তরুণী এখন পুলিশ হেফাজতে রয়েছেন। তাঁকে মেডিকেল পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে।

এ বিষয়ে ওই তরুণী উপস্থিত সাংবাদিকদের জানান, তিন মাস আগে তাঁর কাছ থেকে চার হাজার টাকা ধার নেন সাগর। পাওনা টাকার জন্য মোবাইলে যোগাযোগ করলে তিনি তাঁর বাসায় যেতে বলেন। এ কারণে বুধবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বাসায় যান তরুণী। কিন্তু যাওয়ার পর টাকা না দিয়ে তিনি বাসায় তাঁকে আটকে রেখে একাধিকবার ধর্ষণ করেন।

এ বিষয়ে উত্তরা পশ্চিম থানার উপপরিদর্শক (এসআই) আবদুল্লাহ ইবনে সাঈদ জানান, ধর্ষণের ঘটনায় উত্তরা পশ্চিম থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা হয়েছে।

গ্রেপ্তার হওয়া সাগরের গ্রামের বাড়ি ঝিনাইদহ জেলার সদর থানাধীন পাইকপাড়ায়।