মেইন ম্যেনু

পিকে-শাকিরার সম্পর্কে ভাঙনের সুর!

gerard-pique-shakira-gerard

সবচেয়ে আলোচিত পিকে এবং শাকিরা জুটি। এই জুটিতেই এবার বাজচ্ছে ভাঙনের সুর। তবে কি ক্রীড়াবিশ্বে ঝড় তুলে দেওয়া জুটি পিকে এবং শাকিরার মধ্যে সম্পর্ক এবার শেষ হওয়ার মুখে? স্পেনের সংবাদমাধ্যমের খবর তেমনই।

তাদের দাবি বার্সেলোনা ডিফেন্ডারের ঈর্ষাকাতর মানসিকতায় বিরক্ত হয়ে উঠেছেন আলোড়ন তোলা এই মার্কিন পপ গায়িকা। তাই ঘনিষ্ঠমহলে শাকিরা জানিয়েছেন, তিনি আর এই সম্পর্ককে এগিয়ে নিয়ে যেতে চান না। দ্রুত সিদ্ধান্ত নিতে চান তার ভবিষ্যৎ নিয়ে।

যে কারণে তিনি লাতিন আমেরিকা গ্র্যামি অ্যাওয়ার্ড এবং আমেরিকান মিউজিক অ্যাওয়ার্ড অনুষ্ঠানও বাতিল করে দিয়েছেন। যদিও প্রকাশ্যে তা নিয়ে কিছু বলতে চাননি শাকিরা।

টুইটারে ভক্তদের উদ্দেশ্যে তার বার্তা, ‘একান্তই ব্যক্তিগত কারণে লাস ভেগাস এবং লস অ্যাঞ্জেলেসের অনুষ্ঠানে থাকতে পারছি না। আশা করি আমাকে ক্ষমা করবেন’।

কিন্তু আচমকা এই তিক্ততার কারণ কী? নামপ্রকাশে অনিচ্ছুক শাকিরার এক বন্ধু জানিয়েছেন, তার ভিডিও অ্যালবাম করা নিয়ে আপত্তি জানিয়েছেন পিকে। তিনি জানিয়ে দেন, ভিডিও অ্যালবামে অন্য পুরুষের সঙ্গে তার ঘনিষ্ঠ দৃশ্য বা উত্তাল নাচের দৃশ্য দেখতে আদৌ পছন্দ করেন না তিনি। তাই শাকিরাকে এবার বন্ধ করতে হবে ভিডিও অ্যালবাম তৈরি করা।

বার্সেলোনা তারকার অভিমত মানতে পারেননি শাকিরা। ৩৯ বছরের পপ গায়িকা তার প্রেমিকের এই ঈর্ষাপরায়ণ মানসিকতা দেখে প্রচণ্ড চটে যান। এক মাসে তিক্ততার মাত্রা বেড়েছে। এমনও শোনা গিয়েছে যে, দু’জনের কেউই একে অপরকে সোশ্যাল নেটওয়ার্কিং ওয়েবসাইটে ‘ফলো’ পর্যন্ত করছেন না!

চোট সারিয়ে ফের মাঠে ফিরেছেন পিকে। তিনি অবশ্য এই জল্পনা নিয়ে কিছু বলেননি। সঙ্গীত দুনিয়ায় ঝড় তোলা ‘ওয়াকা ওয়াকা’ জুটির পথ এবার সত্যিই আলাদা হতে চলেছে কি না, সেটাই দেখার অপেক্ষা!