মেইন ম্যেনু

পুরুষের যৌন উত্তেজনা বৃদ্ধি করতে নারীরা এভাবে সেক্স টয় ব্যবহার করুন

wife-sex-toy-1

বিয়ের বেশ কয়েকবছর পর অনেকসময় দেখা যায়, নিজের স্ত্রীয়ের প্রতি পুরুষটি আর সেভাবে আকর্ষণ নেই। এক্ষেত্রে স্ত্রীয়ের করণীয় কী, সে বিষয়ে একটি প্রতিবেদন প্রকাশিত হয়েছে টাইমসে। বিশেষজ্ঞদের মতামত বলছে, পুরুষের হারানো আকর্ষণ ফিরিয়ে আনতে তাঁর স্ত্রী সেক্স টয় ব্যবহার করতে পারেন। আজকাল ভারতেও অনলাইনে বেশ কয়েকটি অ্যাডাল্ট স্টোরে সেক্স টয় কিনতে পাওয়া যায়। নিজের পুরুষসঙ্গীকে চমকে দিতে নিশিযাপনে আনুন নতুনত্বের ছোঁয়া সেক্স টয় ব্যবহার করে।

সেক্স টয়ের পাশাপাশি নিজের পুরুষকে দিন নিষিদ্ধ সুখের স্বাদ। শাদি কে সাইড এফেক্টস সিনেমারটির কথা মনে আছে তো? সেখানে বিদ্যা বালান তাঁর স্বামী ফারহানের সঙ্গে অচেনা এক মহিলার মতো আচরণ করতে শুরু করেন আচমকাই এক রাতে। এতে স্বামী-স্ত্রীয়ের যৌন সম্পর্কে নতুনত্ব আসতে পারে বলে মত বিশেষজ্ঞদের।

শেষ পরামর্শটি বিতর্কিত শুনতে লাগলেও এর সুদূরপ্রসারী ফল রয়েছে বলেই মত বিশেষজ্ঞদের। পুরুষসঙ্গীর সঙ্গে বসে পর্ন দেখতে পারেন। এতে একঘেয়েমি কেটে যৌন জীবনে মুক্ত বাতাস লাগতে পারে। তবে সাবধান। নিজের পুরুষসঙ্গী আপনার সঙ্গে পর্নস্টারদের মতো আচরণ করতে চাইলে তাঁকে বুঝিয়ে বলুন, তাদের মতো স্টান্ট করা সবক্ষেত্রে আপনার পক্ষে সম্ভব নয়।