মেইন ম্যেনু

পোরশায় স্ত্রী গলা কেটে হত্যা ॥স্বামী আটক

dead

রাণীনগর (নওগাঁ) সংবাদদাতা : নওগাঁর পোরশায় পারিবারিক কলহের জের ধরে আজ সোমবার সকাল সাড়ে ১১ টার দিকে সাহেরা বিবি (২২) নামে এক গৃহবধূকে গলা কেটে হত্যা করেছে তার স্বামী। সাহেরা বিবিকে হত্যারপর স্বামী মাসুদ পারভেজ (২৬) পালিয়ে যাওয়ার সময় স্থানীয়রা স্বামী মাসুদ পারভেজকে আটক করে পুলিশে সংবাদ দেয়। সংবাদ পেয়ে পুলিশ নিহতের মৃতদেহ উদ্ধার ও মাসুদ পারভেজকে আটক করে থানা পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানান, চাঁপাইনবাগঞ্জ জেলার ভোলাহাট এলাকার সিরাজুল ইসলামের মেয়ে। সাহেরার বাবা গরীব হওয়ায় তাকে ছোট বেলা থেকে নওগাঁ জেলার পোরশা উপজেলার গবিরাগুরি গ্রামে নুরজাহান নামে এক মহিলা সাহেরাকে লালন-পালন করেন। তিরন বছর আগে নওগাঁ জেলার পতœীতলা উপজেলার ভাবিচা গ্রামের জামালের ছেলে মাসুদ পারভেজের সাথে বিয়ে দেয়। বিয়ের পর থেকে পারিবারিক কলহের জের শুরু হয়।

এমতাবস্থায় এক বছর আগে একটি মেয়ে সন্তানও জন্ম নেয় তাদের ঘড়ে। গত কয়েকদিন আগে সাহেরা বিবির পালিত মা নুরজাহানের বাড়িতে চলে আসেন সাহেরা। স্বামীর বাড়ি ফিরে না যাওয়ায় আজ সোমবার সকালে মাসুদ পারভেজ নুরজাহানের বাড়িতে এসে কিছু বোঝার আগেই ধারালো চাকু দিয়ে সাহেরা বিবির গলা কেটে হত্যা করে। হত্যার পর পারভেজ পালিয়ে যেতে লাগলে স্থানীয়রা তাকে আটক করে।

পোরশা থানার ওসি মোসাবেরুল হক জানান, স্বামী মাসুদ পারভেজ ঘটনার সত্যতা স্বীকার করেছেন। এই ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। নিহতের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্ত করার জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে প্রেরণ পাঠানো হয়েছে।