প্রথম ঈদেই বাবাকে কাছে পাচ্ছে না আব্রাম!

এই মুহূর্তে তারকাদের সন্তানদের মধ্যে সবচেয়ে আলোচিত, আদরনীয় ও তারকা খ্যাতির শীর্ষে আছে সুপারস্টার অভিনেতা শাকিব খানের একমাত্র ছেলে আব্রাম খান। তুমুল নাটকীয়তার ভেতরে আব্রামের পরিচয় প্রকাশ্যে এলেও বাবার চেয়ে তারকা খ্যাতি এখন কম নয় তার! তবে সবকিছুর পরেও বাপ-ছেলের রসায়ন সর্বদা তুঙ্গে! অথচ আট মাস বয়সি এই জুনিয়র খানকে জীবনের প্রথম ঈদটা করতে হবে বাবাকে ছাড়াই!

রমজান শুরু হলো। আর ত্রিশ দিন পরেই ঈদুল ফিতর। অথচ জীবনের প্রথম ঈদ উৎসবে বাবা শাকিব খানকে কাছে পাচ্ছেন না ছোট্ট আব্রাম! অবশ্য এরজন্য বাবার পেশা-ই দায়ী! কারণ, আসছে ঈদুল ফিতরে শাকিব খান একটি ছবির শ্যুটিংয়ে লন্ডনে থাকবেন তখন!

হ্যাঁ। ঢাকা-কলকাতার যৌথ নির্মাণে জুনের তৃতীয় সপ্তাহেই ‘চালবাজ’ নামের একটি ছবির শ্যুটিংয়ে শাকিব খান থাকবেন লন্ডনে। অনন্য মামুন ও কলকাতার জয়দীপ মুখার্জীর নির্মাণে এই ছবিটি প্রযোজনা করছে এসকে মুভিজ। ছবিতে শাকিবের বিপরীতে দ্বিতীয়বারের মতো অভিনয় করতে চলেছেন শুভশ্রী। এই ছবির শ্যুটিংয়ের জন্যই ছেলের সঙ্গে প্রথম ঈদটা করতে পারছেন না শাকিব!

ছেলের প্রথম ঈদে বাবাকে কাছে পাচ্ছে না বলে কিছুটা যেনো হতাশ স্ত্রী অপু বিশ্বাসও। এসময় শাকিবের শ্যুটিং পড়ে যাওয়ায় অপুর কণ্ঠেও তাই কিছুটা আক্ষেপ। প্রথমবারের মতো ঈদে আমরা তিনজন একসঙ্গে মজা করে ঘুরে বেড়াতাম, আনন্দ করতাম-এরকমই একটি সাক্ষাৎকারে বলছিলেন অপু।

গেল বছর থেকেই কোথাও পাওয়া যাচ্ছিলো না অপু বিশ্বাসকে। হঠাৎ হারিয়ে যাওয়া অপু গত এপ্রিলের ১০ তারিখে মিডিয়ার সামনে ছেলেসহ প্রকাশ্যে এলেন। আর সবার সামনে বললেন, ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর ঢালিউড সুপারস্টার শাকিব খানের সন্তানের মা হয়েছি। ছেলেকে দেখিয়ে বললেন, এটিই শাকিবেরই ছেলে। এতদিন অনেক কারণে মুখ খুলতে পারেনি। শেষ পর্যন্ত প্রকাশ করতে বাধ্য হলাম।