প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি: ঝড়-বৃষ্টি উপেক্ষা করে ইবি ছাত্রলীগের বিভোক্ষ মিছিল

দেশরত্ন শেখ হাসিনার হত্যার হুমকির প্রতিবাদে ঝড়-বৃষ্টি উপেক্ষা করে বিক্ষোভ মিছিল করেছে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখা ছাত্রলীগ।

রবিবার (২১ মে) রাত সাড়ে ১০ টার দিকে বিশ্ববিদ্যালয়ের জিয়া মোড় থেকে এ বিক্ষোভ মিছিল বের করেন ছাত্রলীগের নেতা-কর্মীরা। মিছিলটি ক্যাম্পাস্থ বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করেন।

এ সময় ‘শেখ হাসিনার ভয় নাই, আমরা আছি লাখো ভাই’ ‘ঝড় বৃষ্টি আধার রাতে, ইবি ছাত্রলীগ রাজপথে’ ‘চাঁদ সাঈদের চামড়া, তুলে নেবো আমরা’ ইত্যাদি স্লোগান দিতে থাকেন।

এসময় উপস্থিত ছিলেন শাখা ছাত্রলীগের সভাপতি ফয়সাল সিদ্দিকী আরাফাত ও সহ-সভাপতি তন্ময় সাহা টনি সহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী।

এর আগে বিজ্ঞপ্তিতে উল্লেখ করেন, বঙ্গবন্ধুকন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা দক্ষতা, সৃজনশীলতা, উদার গণতান্ত্রিক দৃষ্টিভঙ্গি ও দূরদর্শী নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বজয়ের নবতর অভিযাত্রায় এগিয়ে চলছে। কিন্তু বাংলাদেশের এই অভিযাত্রাকে কখনোই সহ্য করতে পারেনি স্বাধীনতা বিরোধী অপশক্তি ও তাদের দোসররা। বঙ্গবন্ধুকন্যাকে হত্যার দুরভিসন্ধি করেছে, গুলি করে, বোমা মেরে হত্যার চেষ্টা চালিয়েছে।

সর্বশেষ গত ১৯ মে রাজশাহীতে বিএনপির সমাবেশ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে খুন করে কবরস্থানে ফেলে রাখার হুমকি দিয়েছে এবং পরবর্তীতে তাদের মহাসচিব যেকোনো ভাবে দেশের নির্বাচিত প্রধান মন্ত্রীকে গদিচ্যুত করার হুমকি দিয়েছেন। স্বাধীনতা বিরোধী শক্তি বিএনপি আবারও প্রমাণ করেছে দেশরত্ন শেখ হাসিনার বিরুদ্ধে তাদের হত্যা- ষড়যন্ত্রের বঙ্গবন্ধুকন্যা দেশরত্ন শেখ হাসিনাকে হত্যার হুমকি বাঙালির অস্তিতে আঘাতের সমতূল্য মনে করে বাংলাদেশ ছাত্রলীগ।