প্রধানমন্ত্রীর এই ছবিটি ঘুরছে গোটা ফেসবুক জুড়ে…

গতকাল বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে বর্ণাঢ্য অনুষ্ঠানের মাধ্যমে অনুষ্ঠিত হয়ে গেল জাতীয় চলচ্চিত্র পুরস্কার ২০১৫। দুজন শিল্পীকে আজীবন সম্মাননার পাশাপাশি মোট ২৫টি বিভাগে ৩১ জন শিল্পীর হাতে পুরস্কার তুলে দিয়েছেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

অনুষ্ঠানে উপস্থিত থাকতে হবে বলেই যে সেখানে তিনি গিয়েছেন, বিষয়টি তেমন নয়। বরং গোটা অনুষ্ঠানটি তিনি উপভোগ করেছেন। উপরোক্ত ছবিটিই এর সাক্ষ্য বহন করে। ছবিতে দেখা যাচ্ছে- প্রধানমন্ত্রী মোবাইল ফোনে ধারণ করছেন অনুষ্ঠানটি। প্রধানমন্ত্রীর ভেতরে লুকিয়ে থাকা একজন বিনোদনামোদী শেখ হাসিনাকে আবিষ্কার করেছেন বাংলাদেশের মানুষ। আর তাইতো সামাজিক গণমাধ্যম জুড়ে ঘুরছে তাঁর এই ছবিটি।

নিজ ফেসবুক অ্যাকাউন্টে মাননীয় প্রধানমন্ত্রীর এই ছবিটি আপ করে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান লিখেছেন: ‘মমতাময়ী মাননীয় প্রধানমন্ত্রী শিল্পী আর চলচ্চিত্রকে কতটা ভালবাসেন তার প্রমান জাতীয় চলচ্চিত্র পুরস্কার অনুষ্ঠান।

হাজারও ব্যস্ততাকে উপেক্ষা করে দীর্ঘক্ষণ বসে থেকে চলচ্চিত্র শিল্পীদের পরিবেশনার পারফর্মেন্স উপভোগ করেছেন এবং তিনি নিজ হাতে আমাদের স্টেজ পারফর্মেন্স ভিডিও করেছেন। অনেক অনেক ভালোবাসা আপনার জন্য বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির পক্ষ থেকে’।