প্রধানমন্ত্রীর নির্দেশে ঢাকায় আনা হচ্ছে ইউসূফকে

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে বর্ষীয়ান রাজনীতিবিদ ও রাঙ্গুনিয়ার সাবেক এমপি মোহাম্মদ ইউসূফকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে আসা হচ্ছে।

মঙ্গলবার (৯ জানুয়ারি) বিকেলে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল (চমেক) থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে সড়ক পথে ঢাকা নিয়ে যাওয়া হয়।

এ সময় চট্টগ্রাম সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন, জেলা প্রশাসক জিল্লুর রহমান, জেলা পরিষদ প্রশাসক এম এ সালাম, চমেক কলেজ অধ্যক্ষ ডা. সেলিম মোহাম্মদ জাহাঙ্গীর, পরিচালক ব্রি. জেনারেল জালাল উদ্দিন ভূঁইয়া, সিভিল সার্জন ছিদ্দিকুর রহমান, বিএমএ সভাপতি ডা. মুজিবুল হক খান, সাধারণ সম্পাদক ডা. ফয়সল ইকবাল, সাংগঠনিক সম্পাদক ডা. মুইজ্জুল আকবর চৌধুরীসহ সংশ্লিষ্ট কর্মকর্তা, চমেক ছাত্র সংসদ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, ২০০৭ সালে হৃদরোগে আক্রান্ত হয়ে অবশ হয়ে পড়ে শরীরের একাংশ। এরপরই বাসা বাঁধে নানা রোগব্যাধি। পায়েও ধরেছে পচন। নিদারুণ কষ্টে ধুঁকে ধুঁকে মরছেন প্রায় ১০টি বছর। অর্থ ও চিকিৎসার অভাবে বর্তমানে মৃত্যুর প্রহর গুণছেন বীর মুক্তিযোদ্ধা ও রাঙ্গুনিয়া-৭ আসনের সাবেক সংসদ সদস্য মোহাম্মদ ইউসূফ। এ খবর গণমাধ্যমে প্রকাশ পেলে প্রধানমন্ত্রীর নজরে আসে। পরে তার নির্দেশে রোববার (৭ জানুয়ারি) দুপুরেই মোহাম্মদ ইউসূফকে চমেকে নিয়ে আসা হয়।