প্রধানমন্ত্রীর নেতৃত্বে বাংলাদেশ দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে : নিজাম উদ্দিন জিটু

আপনাদের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, বাংলাদেশ আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক উপকমিটির কেন্দ্রীয় সদস্য, এফবিসিসিআই স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান ও টেলিলিংক গ্রুপ চেয়ারম্যান মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু নোয়াখালী এলাকার বিভিন্ন হাসপাতাল, ডাক্তার, নার্স, বিভিন্ন প্রেসক্লাব, সাংবাদিক ও সাধারণ জনগণের মাঝে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ ও হস্তান্তর করেন।

গত রবিবার সকালে নোয়াখালী জেলার সোনাইমুড়ী উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে চিকিৎসক ও রোগীদের জন্য স্বাস্থ্য সামগ্রী হস্তান্তর করেন তিনি। এ সময় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সকল ডাক্তার, নার্স ও কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সোনাইমুড়ী উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ মাঈনুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সোনাইমুড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ মমিনুল ইসলাম বাকের, বেগমগঞ্জ সোনাইমুড়ী শিক্ষা স্বাস্থ্য উন্নয়ন ফাউন্ডেশনের চেয়ারম্যান মোঃ গিয়াসউদ্দিন মিঠুু, সোনাইমুড়ী প্রেসক্লাব সভাপতি মোঃ খোরশেদ আলম প্রমুখ।

এরপর তিনি গত মঙ্গলবার দুপুরে নোয়াখালী প্রেসক্লাবে কর্মরত প্রায় দুই শতাধিক সাংবাদিকদের মাঝে করোনার সুরক্ষা সামগ্রী উপহার বিতরণ করেন ও মতবিনিময় সভায় অংশ গ্রহণ করেন।

নোয়াখালী প্রেসক্লাবের সাবেক সভাপতি বখতিয়ার সিকদারের সভাপতিত্বে ও এ. আর. আজাদ সোহেলের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, ইন্ডিপেন্ডেন্ট টিভির জেলা প্রতিনিধি আবু নাসের মঞ্জু, ‘বাংলাদেশ প্রতিদিন’-এর জেলা প্রতিনিধি আকবর হোসেন সোহাগ, ‘দৈনিক দিশারী’ পত্রিকার সম্পাদক আকাশ মোঃ জসিম, ‘সচিত্র নোয়াখালী’ সম্পাদক আমিরুল ইসলাম হারুন, ‘জনজমিন’ সম্পাদক এড. হুমায়ুন কবির, ‘চলতি ধারা’ সম্পাদক এম.ডি আলম, ‘এশিয়ান টিভি’ জেলা প্রতিনিধি তাজুল ইসলাম মানিক, ‘বিজয় টিভি’ জেলা প্রতিনিধি মোজাম্মেল হোসেন কামালসহ আরো অনেকে।

গত বুধবার সকালে সোনাইমুড়ী প্রেসক্লাবে কর্মরত সাংবাদিকদের মাঝে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী, আসবাবপত্র প্রদান করে মতবিনিময় সভায় মিলিত হন।

সোনাইমুড়ী প্রেসক্লাব সভাপতি খোরশেদ আলম-এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বেলাল ভূঁইয়ার সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সোনাইমুড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা ফজলুর রহমান, সোনাইমুড়ী পৌরসভা মেয়র ভিপি নুরুল হক চৌধুরী, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হাফিজুল হক, সোনাইমুড়ী উপজেলা আ’লীগ সাধারণ সম্পাদক আ.ফ.ম বাবুল (বাবু), উপজেলা যুবলীগ আহ্বায়ক খলিলুর রহমান।

নোয়াখালী প্রেসক্লাব, সোনাইমুড়ী প্রেসক্লাবের পর বেগমগঞ্জে সাংবাদিকদের মাঝে সুরক্ষা সামগ্রী বিতরণ করেন বাংলাদেশ আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক উপকমিটির কেন্দ্রীয় সদস্য ও টেলিলিংক গ্রুপের চেয়ারম্যান মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু।

গত বুধবার সন্ধ্যায় বেগমগঞ্জ উপজেলা প্রেসক্লাবে সাংবাদিকদের মাঝে এসব সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়।

অনুষ্ঠানে বেগমগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ কামরুজ্জামান শিকদার, ট্রাফিক ইনচার্জ কামরুল আহসান, টিভি সাংবাদিক ফোরামের সভাপতি মানিক ভূঁইয়া, চৌমুহনী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মনির হোসেন বাবু, ইলেকট্রিক ও প্রিন্ট মিডিয়ার প্রায় অর্ধশতাধিক সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বেগমগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি এম গিয়াস উদ্দিন মিঠু। এছাড়াও তিনি জয়াগ ইউনিয়নে তুষি নিউ মার্কেট-এর উদ্বোধন করেন।

প্রধান অতিথির বক্তব্যে মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে বাংলাদেশ দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে। এ দেশ আজ বিশ্বে একটি মডেল রাষ্ট্র হিসেবে উদ্ভাসিত হয়েছে। কোনো ষড়যন্ত্র চলমান উন্নয়নের গতিকে দাবিয়ে রাখতে পারবে না। এ সময় করোনাকালীন সময়ে প্রধানমন্ত্রীর দূরদর্শী নেতৃত্বের ভুয়সী প্রশংসা করে নিজাম উদ্দিন জিটু বলেন, প্রধানমন্ত্রীর ঐকান্তিক প্রচেষ্টার ফলে টিকাদানের নজির স্থাপন করেছে বাংলাদেশ, যেখানে অনেক উন্নত দেশে এখনো টিকা পেঁৗছায়নি, সেখানে বাংলাদেশে প্রতিনিয়ত টিকা আসছে এবং মানুষ টিকা দিতেও উদ্বুদ্ধ হচ্ছে।
 

উক্ত অনুষ্ঠানের সংবাদ আপনার বহুল প্রচারিত প্রিন্ট/ইলেকট্রনিক মিডিয়ার প্রকাশ করার জন্য বিশেষভাবে অনুরোধ করা হলো।