মেইন ম্যেনু

প্রধান শিক্ষকের পিটুনিতে দুই ছাত্র জখম

pic-sunamagnj_child_29383_1478018754

সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলার নয়াহালট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির দুই ছাত্রকে পিটিয়ে জখম করলেন প্রধান শিক্ষক।

মঙ্গলবার দুপুরে সহপাঠীদের সঙ্গে খেলাধুলা করার সময় হাতাহাতির ঘটনায় তাদেরকে পিটিয়ে জখম করা হয়।

আহতরা হলো- উপজেলার নয়াহালট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী আবু তাইয়্যেব প্রান্ত ও আবু জাফর। তাদেরকে মঙ্গলবার সন্ধ্যায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে শিক্ষার্থীদের অভিভাবক উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসারের কাছে লিখিত অভিযোগ দিয়েছেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, ওই বিদ্যালয়ের একদল শিক্ষার্থী দুপুরে সহপাঠীদের সঙ্গে খেলাধুলা করতে গিয়ে সামান্য হাতাহাতি করেছিলো। এদের মধ্যে এক শিক্ষার্থী প্রধান শিক্ষককে নালিশ করলে তিনি অনেকটা ক্ষিপ্ত হয়ে প্রান্ত ও জাফরকে বেত দিয়ে পেটান।

এ সময় আশেপাশের লোকজন এসে দুই শিক্ষার্থীকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেন। পরে সন্ধ্যায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

উপজেলার নয়াহালট গ্রামের শিক্ষার্থী অভিভাবক আবু আলা রনি বলেন, শিক্ষক সর্বজন শ্রদ্ধেয় ব্যক্তি উনি শিক্ষার্থীদের শাসন করবেন এটাঁই স্বাভাবিক। কিন্তু শাসনের নামে এমন বর্বরতা কী কেউ মেনে নেবেন?

প্রধান শিক্ষক আবদুল গাফ্ফার বলেন, ‘আমার বিদ্যালয়ের ছাত্রদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটলে আমি তাদেরকে শাসন করেছি।’

জামালগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার তাসলিমা আহমেদ পলি মঙ্গলবার রাতে বলেন, ‘আমি হাসপাতালে গিয়ে আহত শিক্ষার্থীদের দেখে এসেছি। ঘটনাটি খুবই অমানবিক! এ বিষয়ে বিভাগীয় ব্যবস্থা গ্রহণের জন্য উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসারকে নির্দেশ দেয়া হয়েছে।’



« (পূর্বের সংবাদ)