মেইন ম্যেনু

প্রিয়াঙ্কা কি তাহলে ‘বলিউড’কে একেবারে ‘বাই-বাই’ করবেন?

1478212563

এতদিন যেটা কলকাতায় আলোচ্য বিষয় ছিল তা হলো বাংলা ছবির প্রথম সারির পরিচালকরা তল্পিতল্পা গুটিয়ে মুম্বাই পাড়ি দিচ্ছেন৷ হিন্দি ছবি বানানো নিয়ে তাঁরা বেশি ব্যস্ত এবং উত্সাহী। অনিরুদ্ধ রায় চৌধুরী পরিচালিত ‘পিঙ্ক ’ তো ইতিমধ্যেই প্রশংসিত। সৃজিত মুখোপাধ্যায়ের ‘বেগমজান ’-এর আত্মপ্রকাশের দিনও এগিয়ে আসছে৷ মাঝেসাঝেই শিবপ্রসাদ মুখোপাধ্যায়ও মুম্বাই ঘুরে আসছেন৷ তালিকায় আরও অনেকেই আছেন।

কিন্তু মুম্বাইতেও বিশেষ করে নায়িকারা নাকি নিজেদের ‘বেস শিফট ’ করার ব্যাপারে অত্যন্ত তত্পর হয়ে উঠেছেন৷ ভিন ডিজেলের সঙ্গে ছবিটির কাজ চলার সঙ্গে সঙ্গেই দীপিকা পাড়ুকোনকে নিয়ে নাকি ছবি করার ব্যাপারে এগিয়ে এসেছেন বেশ কয়েকজন বিদেশি পরিচালক৷ সেটা সত্যি হলে হিন্দি ছবিতে তিনি আর কতখানি সময় দিতে পারবেন তা নিয়ে সন্দেহ থেকেই যাচ্ছে৷ যদিও এ ব্যাপারে দীপিকা নিজে মুখ খোলেননি।

কিন্তু ‘কোয়ান্টিকো ’ সিরিয়ালের মারাত্মক জনপ্রিয়তার পর প্রিয়াঙ্কা চোপড়া যে হলিউডকেই ‘টার্গেট’ করছেন সে ব্যাপারে তিনি নিজেই সম্প্রতি চেলসা হ্যান্ডলারের চ্যাট শোয়ে ইঙ্গিত দিয়েছেন৷ এক প্রশ্নের উত্তরে তিনি নিজেই জানিয়েছেন যে এখন তিনি সপ্তাহের শেষে ভারতে আসেন এবং যেসব ছবির কাজ বাকি রয়েছে সেগুলো শেষ করে দিয়ে যান৷ ‘শেষ করে দিয়ে যাওয়া ’ কথাটার মধ্যেই স্পষ্ট যে মুম্বাইয়ের সঙ্গে দেনা-পাওনা মিটিয়ে ফেলার কথা বেশ সিরিয়াসলি ভাবছেন প্রিয়াঙ্কা৷ তিনি যে আমেরিকার বিনোদন জগতে আরও অনেকখানি সময় দিতে চান সে কথাও বেশ স্পষ্টভাবেই জানিয়েছেন তিনি।

প্রিয়াঙ্কা বলেছেন, ‘ভারতের ইন্ডাস্ট্রিতে উইকএন্ড বলে কিছু নেই৷ রোজই কাজ হয়। তাই সপ্তাহ শেষে গিয়ে জমা কাজগুলো শেষ করে নিতে অসুবিধা হবে না৷’ এই শো দেখার পর খানিক অভিমানী হয়ে পড়েছেন মুম্বাইয়ের এক প্রথম সারির এক পরিচালক।

তিনি প্রিয়াঙ্কাকে একটি আকর্ষণীয় বায়োপিকে কাজ করার জন্য আহ্বান জানিয়েছিলেন৷ কিন্তু সময়ের অভাবে আপাতত কাজ করতে পারবেন না বলে জানিয়েছেন নায়িকা। পরিচালক বলেন, ‘বেশ তো ও আমেরিকায় বেশি মনোযোগী হতে চাইছে হোক, আমরা দেখছি অন্য কাউকে দিয়ে যদি করানো যায়!’-এই সময়