মেইন ম্যেনু

প্রিয় ক্রিকেটার মাশরাফিকে নিয়ে যা বললেন নায়িকা ঈশিকা

নায়িকা ঈশিকার ভাষ্য, আমি এখন লন্ডনে। অনাগত সন্তানের অপেক্ষায় দিন কাটছে। লন্ডনে বসেও টাইগারদের একটা খেলাও মিস করিনি। টাইগারদের সঙ্গে আছি দীর্ঘদিন ধরেই। ‘বাংলাদেশ ক্রিকেটার সাপোর্টার এসোসিয়েশন’-এর সঙ্গেও আছি। সংগঠনটির সঙ্গে ক্রিকেট নিয়ে নানা কাজ করতে গিয়েই বেশ কয়েকজন ক্রিকেটারের সঙ্গে আমার পরিচয় হয়।

অনেকের মতো আমার প্রিয় ক্রিকেটারও কিন্তু মাশরাফি বিন মর্তুজা। মাশরাফিই কেন? বিশ্বের সবচেয়ে বেশিবার ইনজুরিতে পড়ার পরও দেশের হয়ে তিনি মাঠে নামেন। ঘুম থেকে ওঠার পর এমনকি নরমালি হাঁটার সময়ও তার অনেক কষ্ট করতে হয়। সবাই তো ক্রিকেট খেলে কিন্তু দেশের জন্য এভাবে ত্যাগ স্বীকার করে খেলে কয়জন!

সে কারণেই তাঁর প্রতি আমার অপরিসীম শ্রদ্ধাবোধ। পুরো দেশ উনার কাছে কৃতজ্ঞ। নতুন প্রজন্ম উনার কাছ থেকেই শিখছে দেশপ্রেম। আমি নিজেও উনার কাছ থেকেই দেশপ্রেমটা শিখছি।

খুব কাছে থেকে তাঁর সঙ্গে মেশার সুযোগ হয় সেলিব্রিটি ক্রিকেট লিগে খেলতে গিয়ে। দেখা হতেই তিনি জিজ্ঞেস করেন, ‘ঈশিকা কেমন আছো?’ মাশরাফি ভাইয়া খুবই ফ্রেন্ডলি।

আমার বিয়েতে উনাকে দাওয়াত করেছিলাম, আমি নিজে গিয়ে তাঁর হাতে দাওয়াতপত্র দিয়ে এসেছি। বলেছিলেন, আসবেন। কিন্তু পরে কোন এক কারণে আর বিয়েতে থাকতে পারেননি।-কালেরকন্ঠ