মেইন ম্যেনু

প্রেমিকাকে একপলক দেখতে গিয়ে মই থেকে পড়ে মৃত প্রেমিক

1478177839

এক পলকে একটু দেখা আরও একটু বেশি হলে ক্ষতি কী ? বেশি দেখা হলে কোনও ক্ষতি নেই। কিন্তু ক্ষতি তখনই যখন বেশি দেখা করতে গিয়ে অসাবধানতার শিকার হতে হয়।

যেমনটা হয়েছে এই প্রেমিকের সঙ্গে। মই বেয়ে উঠে প্রেমিকার সঙ্গে দেখা করতে গিয়েছিলেন ২২ বছরের যুবক রশিদ আলি। কিন্তু ব্যালেন্স হারিয়ে মই থেকে সটান নিচে পড়ে মৃত্যু হয় তার। ঘটনাটি ঘটেছে ভারতের ছত্তিশগড়ের রাইপুরে।

পুলিশ জানিয়েছে, সোমবার গভীররাতে প্রেমিকার সঙ্গে দেখা করার ইচ্ছা জাগে রশিদের। তাঁর বাড়ি রাইপুরের মোয়া এলাকায়। আর প্রেমিকার বাড়ি অমর চক এলাকায়। রাত হয়ে যাওয়ায় বাড়ি থেকে বেরিয়ে আসতে পারবেন না বলে জানান রশিদের প্রেমিকা। কিন্তু, প্রেমিকার সঙ্গে দেখা যে করতেই হবে। অগত্যা উপায় কী ? অমর চক পৌঁছে যান রশিদ।

প্রেমিকার ঘর বাড়ির তিন তলায়। তাই মই ও বাড়ির কার্নিশ বেয়ে সেখানে পৌঁছানোর চেষ্টা করেন রশিদ। কিন্তু, ব্যালেন্স হারিয়ে সটান পড়ে যান রাস্তায়। চোট পান মাথা ও মেরুদণ্ডে। তড়িঘড়ি তাকে নিয়ে যাওয়া হয় স্থানীয় হাসপাতালে। সেখানকার চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন।

যদিও রশিদের বাবা-মার অভিযোগ, তাদের ছেলেকে ঠেলে ফেলে দেওয়া হয়েছে। অভিযোগ অস্বীকার করেছে রশিদের প্রেমিকার পরিবার। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। ইনাডু ইন্ডিয়া।