প্রেমিকের বাড়ির সামনে হঠাৎ স্বামী-স্ত্রীর মৃত দেহ! আত্মহত্যা কাণ্ডে চাঞ্চল্যকর তথ্য

বুধবার বারাসতে ট্রেনের সামনে ঝাঁপ দিয়ে আত্মঘাতী হয়েছিলেন এক দম্পতি। আর সেই কাণ্ডের নেপথ্যে বেরিয়ে এল চাঞ্চল্যকর তথ্য।

প্রাথমিকভাবে পুলিশের সন্দেহ ছিল, সম্পর্কের টানাপোড়েনের জেরেই আত্মঘাতী হয়েছেন ওই দম্পতি। প্রত্যক্ষদর্শীদের বয়ান অনুযায়ী, শেষ মুহূর্তে মহিলাকে জড়িয়ে ধরে ট্রেনের সামনে ঝাঁপ দেন যুবক। পরে জানা যায়, অশোকনগরের বাসিন্দা ওই দম্পতির নাম খোকন রায় এবং সুস্মিতা রায়। পুলিশ প্রাথমিকভাবে জানতে পেরেছে, স্ত্রী সুস্মিতার সঙ্গে শুভঙ্কর সরকার নামে স্থানীয় এক যুবকের বিবাহবহির্ভূত সম্পর্ক তৈরি হয়েছিল। যা নিয়ে দম্পতির মধ্যে মনোমালিন্য চলছিল। দু’জনে আলাদাও থাকতে শুরু করেছিলেন।

বুধবারই সুস্মিতাকে নিয়ে বারাসতে যান খোকন। দুপুরে বারো নম্বর রেলগেটের কাছে চলন্ত ট্রেনের সামনে ঝাঁপ দেন খোকন। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, সুস্মিতা সম্ভবত সরে আসতে চেয়েছিলেন। কিন্তু তাঁকে নিয়েই ট্রেনের সামনে ঝাঁপ দেন খোকন। ময়নাতদন্তের পরে বৃহস্পতিবার বিকেলে অশোকনগরে দু’জনের দেহ পৌঁছতেই ক্ষুব্ধ হয়ে ওঠেন এলাকার মানুষ। শুভঙ্কর সরকার নামে যে যুবকের সঙ্গে সুস্মিতার সম্পর্ক ছিল বলে অভিযোগ, তাঁর বাড়ির সামনে দু’টি মৃতদেহ নিয়ে রেখে দেয় স্থানীয় বাসিন্দারা।