মেইন ম্যেনু

প্রেমের প্রস্তাব প্রত্যাখান করায় এবার এক নারী পোশাক শ্রমিককে কুপিয়ে জখম

22

টিপু সুলতান (রবিন) : সাভারে প্রেমের প্রস্তাব প্রত্যাখান করায়  কল্পনা আক্তার নামের এক নারী পোশাক শ্রমিককে কুপিয়ে হত্যা করেছে এক বখাটে যুবক। এঘটনায় অভিযুক্ত সিরাজুলকে গণধোলাই দিয়ে পুলিশে দিয়েছে এলাকাবাসি।

সকালে সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নের হেমায়েতপুর নতুনপাড়া এলাকায় এঘটনা ঘটে। পুলিশ জানায় গত কয়েকদিন ধরে নতুনপাড়া এলাকার গার্মেন্টস শ্রমিক আব্দুর রাজ্জাকের স্ত্রী স্থানীয় এ্যাপারেলন্স ফোর এর কোয়ালিটি  ইনচার্য  কল্পনা আক্তারকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিলো প্রতিবেশী বখাটে যুবক সিরাজুল।

এসময় সে প্রেমের প্রস্তাব প্রত্যাখান করায় সকালে সে গার্মেন্টস এ যাওয়ার সময় একটি রাস্তার তাকে গতিরোধ করে প্রকাশ্যে রাস্তার  মধ্যে নারী শ্রমিক কল্পনাকে ধরে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারী ছুরিকাঘাত ও কুপিয়ে জখম করে বখাটে যুবক সিরাজুল।

পরে তার চিৎকারে  আশে পাশের লোকজন এগিয়ে এসে তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে।পরে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় সে।

এসময়  গামেন্টস কারখানার শ্রমিকরা ও এলাকাবাসী  ঘাতক ওই বখাটে যুবককে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোর্পদ করে।

এবিষয়ে এনাম মেডিক্যাল কলেজ অ্যান্ড হাসপাতালের অপারেশন (ওটি ) ডা, নাজিম উদ্দিন  বলেন আশঙ্কাজনক অবস্থায় গার্মেন্টস শ্রমিক কল্পনাকে ভর্তি করা হয় প্রচুর রক্ত ক্ষরণের মারা যায় সে।

এবিষয়ে সাভার মডেল থানার সিনিয়র সহকারী পুলিশ সুপার মাহাবুবুর রহমান  বলেন ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে এই ঘটনার এক যুবককে আটক করা হয়েছে , তবে যে ছুরি দিয়ে পোশাক শ্রমিককে কুপিয়েছে সেই ছুরি উদ্ধার কাজ চলছে এবং আসলো ভালো ভাবে  তদন্ত করা হচ্ছে প্রেমের প্রস্তাব প্রত্যাখান না অন্য কোন কারন ।  এঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।