মেইন ম্যেনু

প্রেম করে পাওয়া ’বিশ আইফোন’ বিক্রির টাকায় বাড়ি

085641smartphone_kalerkantho_pic_57380

একজন দু’জন নয়। ২০জনের সঙ্গে প্রেম করেছেন এক তরুণী। প্রেমিকদের সবার কাছ থেকে আদায় করেছেন ২০টি আইফোন-৭। আবার সবগুলো ফোন বিক্রি করে পাওয়া টাকায় বাড়িও কিনেছেন ওই তরুণী।

ওই তরুণীর বাড়ি দক্ষিণ চীনের শেনজেন শহরে বলে জানিয়েছে বিবিসি। প্রথমে চীনা ব্লগসাইট তিয়ান ইয়া ইয়ি দু ফোরামে ‘প্রাউড কিয়াওবা’ নামের একজন ব্লগার ওই প্রেমিক তরুণীর ঘটনা তুলে ধরেছেন।

‘প্রাউড কিয়াওবা’ জানিয়েছেন, জিয়াওলি (ছদ্মনাম) নামের ওই তরুণী সম্প্রতি বন্ধুদের তার নতুন বাড়ি ঘুরিয়ে দেখান। তার সঙ্গতির সঙ্গে সামঞ্জস্যহীন দামি বাড়ি দেখে বন্ধুরা তাজ্জব হয়ে যান। এ সময় তিনি জানান জমানো টাকা দিয়ে নতুন বাড়ি কিনিছেন। এতে বন্ধুরা আরও অবাক হয়ে যান।

পরে জানাজানি হয় যে, জিয়াওলির একই সঙ্গে ২০জন প্রেমিক রয়েছে। চাপ দিয়ে তাদের প্রত্যেকের কাছ থেকে গত ১৬ সেপ্টেম্বর বাজারে আসা নতুন মডেলের দামী আইফোন-৭ আদায় করেন। চলতির মাসের শুরুর দিকে মোবাইল ফোন বিক্রির সাইট হুই শো বাও’র কাছে এক লাখ পনের হাজার ইউনানের বিনিময়ে এক সঙ্গে ২০টি আইফোনই বিক্রি করে দেন জিয়াওলি। পরে এ অর্থ দিয়ে নতুন বাড়ি কেনেন তিনি।

তিয়ান ইয়া ইয়ি দু ফোরাম থেকে জিয়াওলির এই কাহিনী চীনের সামাজিকমাধ্যমে ছড়িয়ে পড়ে দ্রুত ভাইরাল হয়ে গেছে। এরইমধ্যে এক বাড়ির জন্য ২০ মোবাইল নামে একটি হ্যাশট্যাগও চালু হয়েছে।

জিয়াওলির ঘটনার ব্যাপারে জানতে যোগাযোগ করলে বিবিসির কাছে হুই শো বাও ওয়েবসাইট কর্তৃপক্ষ ওই তরুণীর কাছ থেকে একসঙ্গে ২০টি আইফোন-৭ কেনার সত্যতা স্বীকার করেছেন।