পড়াশোনার প্রতি কন্যাদের খুব আগ্রহ দেখে মুগ্ধ ওয়ার্নার

পরিবার ছেড়ে অনেক দূরে আছেন ডেভিড ওয়ার্নার। দুই ম্যাচ টেস্ট সিরিজ খেলতে বর্তমানে দলের সাথে বাংলাদেশে অবস্থান করছেন অস্ট্রেলিয়ার সহ অধিনায়ক। কিন্তু পরিবারকে যে কতোটা মিস করছেন তা বোঝা যায় তার সামাজিক যোগাযোগমাধ্যম থেকে। কন্যাদের প্রতি মুগ্ধতাও প্রকাশ করেছেন এই অভিজ্ঞ ব্যাটসম্যান।

মঙ্গলবার ওয়ার্নারের সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের অফিশিয়াল পেজে একটি ছবি পোষ্ট করা হয়েছে। ছবিতে দেখা যায়, দুই কন্যা আইভি মে ওয়ার্নার ও ইন্ডি রে ওয়ার্নার খুব মনোযোগ দিয়ে পড়াশুনা করছেন। আর এই ছবি দেখেই আবেগাপ্লুত হয়ে পড়েন অস্ট্রেলিয়ার এই ওপেনার।

ছবির ক্যাপশনে ওয়ার্নার লিখেছেন, ‘এটা দেখেই ভালো লাগছে। একটা বিষয় হচ্ছে, আমি কখনও এত ছোটবেলায় পড়িনি। আসলে এটা খুবই প্রয়োজনীয় কাজ। আমি খুবই আনন্দিত যে আমার স্ত্রী ক্যান্ডি (ক্যান্ডিচ ওয়ার্নার) তাদের সকাল-রাতে নিয়মিত পড়ায়। কিন্তু মনে হয় না এটা সবসময়ই কাপবোর্ডের উপরেই হয়। তাদের খুব মিস করছি।’

বৃষ্টিবাধা না থাকলে ২৭ আগস্ট থেকে ঢাকার শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে দুই ম্যাচ টেস্টের প্রথমটি শুরু হবে। ঈদের ছুটির পরপরই চটগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে চার সেপ্টেম্বর শুরু হবে বাংলাদেশ-অস্ট্রেলিয়ার মধ্যকার দ্বিতীয় ও শেষ টেস্ট।