মেইন ম্যেনু

ফিচার প্রদর্শনীতে ‘ফিচারে গণ বিশ্ববিদ্যালয়’

img_1601

গণ বিশ্ববিদ্যালয় প্রতিনিধি : বুধবার(৩০ নভেম্বর) গণ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি(গবিসাস)-এর আয়োজনে সাভারের গণ বিশ্ববিদ্যালয়ে প্রথমবারের মত ফিচার প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে । বিশ্ববিদ্যালয়ে কর্মরত সাংবাদিক ও অন্যান্য শিক্ষার্থীদের লেখা বিভিন্ন জাতীয় পত্রিকায় প্রকাশিত ফিচারগুলোকে একত্রে সকলের প্রদর্শনের জন্য উন্মুক্তকরে দিতেই আয়োজিত হয় এ অনুষ্ঠান।

দূপুর ১টায় বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মোঃ দেলোয়ার হোসেন ফিতা কাটার মধ্যদিয়ে প্রদর্শনীটির উদ্ভোধন করেন। এ সময় পরীক্ষা নিয়ন্ত্রক মীর মুর্তজা আলী, সহ-রেজিস্ট্রার আবু মোহাম্মদ মোকাম্মেল,সাংবাদিক সমিতির উপদেষ্টা আসিফ আল আজাদ, সভাপতি মাসুদ আজিমসহ বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান, শিক্ষকগণ এবং সাধারণ শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

ক্যাম্পাসের আনন্দঘন মূহুর্তগুলোর টুকরো টুকরো ছবি, অনুষ্ঠান , জাতীয় দিবসগুলোর চেতনা, নবীনদের ভাবনা, শিক্ষক-শিক্ষার্থীদের স্বপ্ন ও বিভিন্ন পর্যায়ের পারফর্মেন্সগুলোকে শব্দ আর ছবিতে বেঁধে প্রকাশিত ফিচারগুলোকে একত্রে প্রদর্শনের উদ্যোগকে সাধুবাদ জানান শিক্ষক শিক্ষার্থীসহ সকল শ্রেণীর দর্শনার্থীরা।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মোঃ দেলোয়ার হোসেন গবিসাস কে শুভেচ্ছা জানিয়ে বলেন ‘এমন আয়োজন নবীনদের তার নিজস্ব ক্যাম্পাসের বিভিন্ন সাংস্কৃতিক কার্যক্রম এবং অগ্রজদের অনুষ্ঠেয় আনন্দঘন মুহূর্তের সাথে পরিচয় করিয়ে দিয়ে সুস্থবিকাশে সহায়ক হবে’।