মেইন ম্যেনু

ফিরে আসবেন নায়িকা পূর্ণিমা

জনপ্রিয় চিত্রনায়িকা পূর্ণিমা বর্তমানে সিনেমায় নেই, আছেন নাটকে। বিশেষ দিনগুলোর জন্য নির্মিত নাটকের প্রিয়মুখ এখন তিনি। তবে ভালো গল্প এবং আর চরিত্র পেলে আবারও সিনেমার পর্দায় ফিরে আসবেন বলে জানিয়েছেন পূর্নিমা।

‘লোভে পাপ পাপে মৃত্যু’ নামের ছবিতে সর্বশেষ কাজ করেছেন পূর্ণিমা। ছবিটি ২০১৪ সালে মুক্তি পায়। এরপর মিষ্টি মেয়েখ্যাত এ নায়িকাকে সিনেপর্দায় আর দেখা যায়নি। এরপর থেকে পূর্ণিমা অভিনয় করতে দেখা যায় বিভিন্ন নাটকে।

সিনেমার এই নায়িকা টিভি পর্দায় সে কতটা পূর্ণতা পাবে? তাই প্রায় তিন বছর পর নিয়মিত সিনেমায় শুটিংয়ে ফেরার আগ্রহ প্রকাশ করেছেন এ নায়িকা। ভালো গল্প আর চরিত্র পেলে অবশ্যই সিনেমার শুটিং করতে চান তিনি। এ জন্য যাবতীয় প্রস্তুতিও নিতে রাজি বলে জানিয়েছেন।

এ প্রসঙ্গে পূর্ণিমা বলেন, আমার শুরুটা চলচ্চিত্র দিয়ে। মনেপ্রাণে আমি চলচ্চিত্রেরই মানুষ। তাই এ পরিবারের সঙ্গেই থাকতে চাই। মানসিকভাবে চলচ্চিত্রের শুটিং করতে পুরো প্রস্তুত আছি আমি।’ মানসিক প্রস্তুতির বাইরে শারীরিকভাবে ফিট থাকাও আবশ্য।

এদিক থেকে ফিট আছেন তো? প্রশ্নের উত্তরে পূর্ণিমা বলেন, এখন সিনেমার জন্যই প্রস্তুত হচ্ছি। উৎসাহ পেলে মাত্র দুই মাসের মধ্যেই সিনেমার চরিত্র অনুযায়ী নিজেকে ফিট করে তুলতে পারব। আগে দরকার মনের মতো ভালো গল্প ও চরিত্রের ছবি।