ফেসবুক, ইউটিউব কাঁপিয়ে এবার বড় পর্দায় কম্পন তুলেছে হিরো আলম (ভিডিও)

‘মার ছক্কা’ দিয়ে বড় পর্দায় অভিষেক হলো সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচিত তারকা বগুড়ার হিরো আলমের। শুক্রবার থেকে সিনেমাটি চলছে। রাজধানীর রাজমনি, চিত্রামহল, পুরবী, সৈনিক ক্লাব, রাণী মহল, নিউ গুলশান, গাজীপুরের বর্ষা, সিরাজগঞ্জের সাগরিকা ও খুলনার সঙ্গীতাসহ সারাদেশের ৪৮টি হলে সিনেমাটি দেখা যাচ্ছে।

মুক্তির প্রথম দিনেই সিনেমাটি দেখতে দর্শকদের উপচে পড়া ভীড় লক্ষ্য করা যায়। ফেসবুক ইউটিউব কাঁপিয়ে বড় পর্দায়ও কম্পন তুলেছেন হিরো আলম।

সিনেমাটিতে তার সঙ্গে ওমর সানী, অরুনা বিশ্বাস, আলেকজান্ডার বো, সাদেক বাচ্চু, রাবিনা বৃষ্টি, তন্দ্রা, জাদু আজাদ, জোবায়ের, জ্যোতি, তনু পান্ডে প্রমুখ। তবে প্রধার দুই চরিত্রে আছেন রোহান ও নবাগত কোয়েল।

এই সিনেমার বড় আকর্ষণ হিরো আলমের অ্যাকশন। সিনেমাটি পরিচালনা করেছেন মঈন বিশ্বাস। এর আগে ‘পাগল তোর জন্যরে’, ‘বুলেট বাবু’সহ বেশ কিছু সিনেমার নির্মাতা হিসেবে কাজ করার অভিজ্ঞতা রয়েছে তার।

তিনি সিনেমা প্রসঙ্গে বলেন, “মার ছক্কা’ নামের সঙ্গে ক্রিকেট খেলার মিল থাকলেও এটি শুধু ক্রিকেট খেলা নিয়ে নয়, এতে রোমান্টিকতা ও শ্রুতিমধুর গানও রয়েছে। মৌলিক গল্পের এ সিনেমাটি দর্শক ভালোভাবে নেবেন বলে আশা করছি।”

জ্যোতি ফিল্মস্ ইন্টারন্যাশনালের ব্যানারে নির্মিত ‘মার ছক্কা’র সংলাপ লিখেছেন কমল সরকার।