বন্ধুকে বিয়ে করেছেন নিশা

সৈয়দ নাঈম আহমেদের সঙ্গে ‘লাক্স তারকা’ মেহরিন ইসলাম নিশার বন্ধুত্ব সেই ২০০৫ সাল থেকে। তখন তারা দুজনই ছিলে রাজউক উত্তরা মডেল কলেজের শিক্ষার্থী। এরপর বছর দুয়েক আগে তাদের বন্ধুত্ব রূপ নেয় ভালোবাসায়। গতকাল ২৫ আগস্ট শুক্রবার সন্ধ্যায় এই বন্ধুর সঙ্গেই বিয়ে হলো নিশার। আর বিয়েটা হয়েছে পারিবারিক ভাবেই।

শনিবার দুপুরে নিশা বলেন, তার বর বিকাশে কর্পোরেট সেলস বিভাগের একজন কর্মকর্তা। উত্তরার একটি রেস্তোরাঁয় তাদের আক্‌দ হয়েছে। এখন তিনি আছেন উত্তরা ৩ নম্বর সেক্টরে, তার শ্বশুরবাড়িতে। আগামী বছর জানুয়ারি মাসে তাদের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান হবে। এবার কোরবানীর ঈদ করবেন শ্বশুরবাড়িতেই।

বিয়ের জন্য নাটকের শুটিং থেকে আপাতত ছুটি নিতে পেরেছেন নিশা। তবে রোববার থেকে আবার শুটিং করবেন। ঈদের কাজের পাশাপাশি আছে ধারাবাহিকের কাজও। নিশা জানালেন, ঈদের পর ৬ সেপ্টেম্বর মধুচন্দ্রিমা কাটাতে তারা যাচ্ছেন ব্যাংককের পুকেটে। সেখানে থাকবেন ১০ দিন।

২০১০ সালের লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় দ্বিতীয় রানার আপ হয়েছিলেন মেহরিন ইসলাম নিশা। এরপর থেকে তিনি বিজ্ঞাপনচিত্র আর নাটকে কাজ করছেন। নিশা জানালেন, বিয়ের পরও তার কাজ অব্যাহত থাকবে। মধুচন্দ্রিমা থেকে ফিরে ১৮ সেপ্টেম্বর আবার নাটকের কাজ শুরু করবেন।