মেইন ম্যেনু

বলিউডি গানে নেচে দিওয়ালি উত্‍সবে মাতলেন নিউজিল্যান্ড পুলিশ

কোমড়ে বন্দুক নিয়ে স্টেজে উঠে শাহরুখ খানের মতো হাত তুলে বলিউড গানের সঙ্গে তাল মিলিয়ে দিওয়ালি উত্‍সবে মাতলেন পাঁচ পুলিশ। ভাবছেন ভারতে তো। বলিউডের নাচের ভঙ্গি নকল করে দিওয়ালির স্টেজ মাতালেন নিউজিল্যান্ডের পাঁচ পুলিশ অফিসারের একটি দল।

পাঁচ দিন ধরে চলা হিন্দু ধর্মাবলম্বীদের দিওয়ালি উত্‍সবে সামিল হোন নিউজিল্যান্ডের অনেক ভারতীয় এবং সেখানকার মানুষজন। কিন্তু পুলিশ! শনিবার, দিওয়ালি উপলক্ষ্যে একটি অনুষ্ঠান চলছিল খ্রিষ্টচার্চ এলাকায়। গোটা জায়গাটি আলো দিয়ে সাজানো হয়েছিল। রাখা হয়েছিল একটি স্টেজও। নাচ শুরু আগেই বিগ স্ক্রিনে ফুটে ওঠে ‘Police Line Do Not Cross’ লেখা। তারপর বলিউডি গানের সঙ্গে নাচতে নাচতে স্টেজে ওঠেন এই পুলিশ অফিসাররা।

উল্লেখ্য, ওই পুলিশ অফিসাররা বলিউডি নাচের প্রত্যেকটি ভঙ্গিই দারুণভাবে রপ্ত করেছেন। ফলে গানের সঙ্গে সঙ্গে নাচের তাল ছিল অসাধারণ। হর্ণক্যাসাল এরিনার মানুষজন শুধু অবাকই হোননি, তাঁদের দেখে উত্তেজিত হয়ে উত্‍সবের মেজজাটা আরও রঙিন হয়ে উঠেছিল। সারা বিশ্বে, দিওয়ালির সময়,ভারতীয়রা নিজেদের গোষ্ঠীর মধ্যে দিওয়ালির উত্‍সবে মেতে উঠেন। তাঁদের সঙ্গে বিদেশি বন্ধু-বান্ধবরা যোগ দিলেও, পুলিশের অংশগ্রহণটা বোধহয় এই প্রথম।-এই সময়