মেইন ম্যেনু

বলিউড তারকাদের ঘুমিয়ে পড়ার গোপন ছবি

image_231166-collage_photocat555555-1

আয় ঘুম, যায় ঘুম’ সারাদিনের হাড় ভাঙা খাটুনির পর নিজের বিছানায় শান্তির ঘুম কে না চায়? কিন্তু দিন নেই, রাত নেই শুটিং সিডিউলে ব্যস্ত সেলেব। আজ এদেশে তো কাজ বিদেশ। নিজের বিছানা তো দূরের কথা ঠিক সময় মতো দু’চোখের পাতাও এক করতে পারেন না তাঁরা। তাই শুটিংয়ের ফাঁকেই পাড়ি দেন ঘুমের দেশে। তবে ‘সেলেব ঘুম’ বলে কথা, তাই ক্লিক ক্লিক ক্লিক ক্যামেরায় বন্দি সেই ঘুম। দেখে নেব কাজের ফাঁকে ঘুমে কাতর কয়েক বলিউড তারকাদের।

সালমান খান: একবার নয় দু-বার শুটিং ফ্লোরে ঘুমে কাতর সল্লুকে পাওয়া গেছে।

শাহরুখ খান: ‘কফি উইথ করণ’ শো-র সেটে সোফায় ঘুমন্ত অবস্থায় পাওয়া গিয়েছিল বাদশাকে। আর একবার কাজের ফাঁকে গাড়ির মধ্যে ঘুমাতে দেখা গিয়েছিল কিং খানকে।

রণবীর সিং: জোয়া আখতারের ছবি ‘দিল ধরকনে দো’-এর সেটে ঘুমে অচৈতন্য রণবীরকে দেখা গিয়েছে

দীপিকা পাড়ুকোন: সকাল থেকে টাইট সিডিউলে ক্লান্ত দীপিকাকে ‘ব্রেক কে বাদ’ মুভির সেটে কোস্টারের ঘাড়ে মাথা রেখে সুখ নিদ্রায় দেখা গিয়েছিল।

রণবীর কাপুর ও প্রিয়াঙ্কা চোপড়া: ‘ আনজানা আনজানি’-এর সেটে ঘুমন্ত অবস্থায় দেখা মিলেছে এই নায়ক-নায়িকার।

সোনম কাপুর: হাসপাতাল থেকে ফিরে শুটিং করছিলেন নায়িকা। কিন্তু শারীরিক ভাবে দুর্বল থাকায় প্রে’ম রতন ধন পায়ও’ ছবির সেটেই মেকআপ সহ ঘুমিয়ে পড়েন সোনাম।

আলিয়া ভাট: বাচ্চা মেয়ে তাই একটু অবুজ। কিন্তু কাজের ব্যাপারে ভীষণ প্রফেশনাল। প্রায় সময়ই কাজের পর ক্লান্ত হয়ে শুটিং ফ্লোরেই ঘুমিয়ে পড়েন এই নায়িকা।

অক্ষয় কুমার: কুকুরের সঙ্গে অভিনয় করতে করতে ক্লান্ত অক্ষয়কে ‘এন্টারটেইমন’-সিনেমায় ফ্লোরে পোষটিকে নিয়ে ঘুমিয়ে থাকতে দেখা যায়।

অভিষেক বচ্চন: ‘হ্যাপি নিউ ইয়ার’ ছবির ফ্লোরে ঘুমিয়ে পড়েছিলেন ছোটা বচ্চন।