মেইন ম্যেনু

বল্লী বাজারে চাউলের ডিলার মালিককে হয়রানী

সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরা সদর উপজেলার বল্লী ইউনিয়নে নতুন বাজারে চাউলের ডিলার মালিক চাঁদাবাজের কবলে পড়ে হয়রাণী স্বিকার। প্রধানমন্ত্রীর হতদরিদ্র কর্মসূচির আওতায় ১০ টাকা কেজি দরে চাউল বিক্রির ডিলার মালিক ও শারমিন ফিস ফিডের সত্বাধিকারী মোঃ শাহিদুল ইসলামের কাছে বিভিন্ন সময় চাঁদা দাবী ও জীবননাশের হুমকি প্রদান করে যাচ্ছে ভাটপাড়া গ্রামের মৃতঃ বজলুর রহমানের ছেলে খায়রুল ইসলাম।
এ ব্যাপারে সোমবার রাতে সাতক্ষীরা সদর থানায় একটি অভিযোগ করা হয়েছে।

অভিযোগ সূত্রে জানা যায়, বল্লী নতুন বাজারে মোঃ শাহিদুল ইসলামের ফিডের দোকানে ভাটপাড়া গ্রামের মৃতঃ বজলুর রহমানের ছেলে খায়রুল ইসলাম বিভিন্ন সময় মোটা অংকের টাকা দাবী করে। টাকা না দেওয়ায় সে শাহিদুল ইসলামের নামে পত্র পত্রিকায় মিথ্যা সংবাদ দিয়ে ব্যবসায় ক্ষতি করিবে, দোকানে অবৈধ মালামাল রেখে প্রশাসন দিয়ে হয়রানী করিবে এবং খুন ও জখমের ভয়ভীতি দেখায়। গত ইং- ০২/১১/১৬ তারিখ সকালে শাহিদুল ইসলাম দোকানে কেনাবেচা করাকালে আসামী তার দোকানে যায় এবং আজেবাজে কথাবার্তা বলতে থাকে এবং পূর্বের দাবীকৃত ২০,০০০/- টাকা দাবী করে। টাকা না দেওয়ায় সে শাহিদুল ইসলামের ব্যবসা করিতে দেবে না এবং দোকানে আগুন ধরাইয়া দিয়ে ক্ষতিসাধন করিবে বলিয়া হুমকি দেয়। এজন্য ব্যবসায়ী শাহিদুল ইসলাম নানাভাবে হয়রাণীর স্বিকার হচ্ছে।

এব্যপারে সচেতন মহল প্রধানমন্ত্রীর হতদরিদ্র কর্মসূচির আওতায় ১০ টাকা কেজি দরে চাউল বিক্রি কার্যক্রম যাতে ব্যহত না হয় সেজন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের আশু হস্তক্ষেপ কামনা করেছে।