মেইন ম্যেনু

বাংলাদেশ সঠিক পথে এগিয়ে চলছে : তোফায়েল

tofayel20160619123910

বাণিজ্যমন্ত্রী ও আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য তোফায়েল আহমেদ বলেছেন, বাংলাদেশ সঠিক পথে এগিয়ে চলছে।

এবছর আমাদের রপ্তানী আয় হয়েছে ৩৪ বিলিয়ন মার্কিন ডলার এ কথা উল্লেখ করে তিনি বলেন, ২০২১ সালে রপ্তানী আয় হবে ৬০ বিলিয়ন ডলারেরও বেশি।

বাণিজ্যমন্ত্রী শনিবার দুপুরে শহরের সরকারি স্কুল মাঠে জেলা যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন।

জেলা যুবলীগের আহবায়ক ও পৌর মেয়র মো. মনিরুজ্জামান এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।
সম্মেলনের উদ্বোধন করেন যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী।

মন্ত্রী বলেন,‘শেখ হাসিনা আন্তর্জাতিক বিশ্বে বাংলাদেশকে মর্যদার আসনে অধিষ্ঠিত করেছেন। এক জনমত জরিপে জানা যায়, দেশের ৭২ শতাংশ মানুষের কাছে আমাদের নেত্রী জনপ্রিয়। তিনি আজকে শুধু বাংলাদেশের নেতা নন, আন্তর্জাতিক বিশ্বে স্বীকৃত এক মহান নেতা। তাঁর নেতৃত্বে আমরা এগিয়ে চলছি।’

অন্যান্যের মধ্যে কেন্দ্রীয় যুবলীগের সাধারণ সম্পাদক মো. হারুনর রশীদ, পরিবেশ ও বন মন্ত্রনালয়ের উপ-মন্ত্রী আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব, ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরন্নবী চৌধুরী শাওন, ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল, কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক সম্পাদক ফারুক হাসান তুহিন, প্রেসিডিয়াম সদস্য মাহবুবুর রহমান হিরন, শহীদ সেরনিয়াবাদ এবং জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের প্রশাসক আব্দুল মমিন টুলু অনুষ্ঠানে বক্তৃতা করেন।

পরে কাউন্সিলরদের প্রত্যক্ষ্য ভোটের মাধ্যমে আগামী ৩ বছরের জন্য জেলা যুবলীগের সভাপতি নির্বাচিত হন বর্তমান আহবায়ক ও পৌর মেয়র মো. মনিরুজ্জামান। সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হন ওয়ার্ড কাউন্সিলর আতিকুর রহমান আতিক।

এর আগে বিভিন্ন উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড থেকে খন্ড খন্ড মিছিল নিয়ে সম্মেলন স্থলে উপস্থিত হন নেতা-কর্মীরা। হাজার হাজার নেতা-কর্মী ও সমর্থকের ভিড়ে মুখরিত হয় সরকারি স্কুল মাঠ।