বাকৃবিতে গণতান্ত্রিক শিক্ষক ফোরামের নতুন কমিটি

বাকৃবি প্রতিনিধি: বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) আওয়ামী পন্থি শিক্ষক সংগঠন গণতান্ত্রিক শিক্ষক ফোরামের ১৫ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠিত হয়েছে।

আগামী এক বছরের জন্য ঘোষিত এই কমিটিতে সভাপতি হিসাবে সীড সায়েন্স এন্ড টেকনোলজি বিভাগের অধ্যাপক ড. মো. আবুল হোসেন এবং সাধারণ সম্পাদক হিসাবে সার্জারি এন্ড অবস্টেট্রিক্স বিভাগের অধ্যাপক ড. মো. রফিকুল আলম নিবৃাচিত হয়েছেন। সোমবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই সব তথ্য জানানো হয়।

কমিটির অন্যান্যরা হলেন- সহসভাপতি পদে প্যাথলজি বিভাগের অধ্যাপক ড. এমদাদুল হক চৌধুরী, কোষাধ্যক্ষ পদে অধ্যাপক ড.মো. তাজ উদ্দিন, যুগ্ন-সাধারণ সম্পাদক পদে কৃষি অর্থসংস্থান বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ আতাউর রহমান, সাংগঠনিক সম্পাদক পদে কৃষিতত্ত্ব বিভাগের অধ্যাপক ড. স্বপন কুমার পাল, প্রচার সম্পাদক পদে কৃষি সম্প্রসারণ শিক্ষা বিভাগের অধ্যাপক ড. মুহাম্মদ জিয়াউল হক এবং সাংস্কৃতিক সম্পাদক পদে কৃষি শক্তি ও যন্ত্র বিভাগের টুম্পা রাণী সরকার।

এছাড়াও কমিটির সদস্য পদে অধ্যাপক ড. মো. আজহারুল হক, অধ্যাপক ড.আ.খ.ম. গোলাম সারওয়ার, অধ্যাপক ড.মো. আব্দুল আলীম, অধ্যাপক ড. সৈয়দ মোহাম্মদ এহসানুর রহমান, অধ্যাপক মো. সাজ্জাদ হোসেন, জান্নাতুল ফেরদৌস এবং অধ্যাপক ড. মো. সাইদুর রহমান নির্বাচিত হয়েছেন। কমিটিতে আরো ৭ জন শিক্ষক ফোরামের উপদেষ্টা পরিষদের পদও পেয়েছেন।