মেইন ম্যেনু

বাথরুমে নগ্ন হয়ে এ কাকে চুমু খেলেন রিহানা!

নগ্নতার জন্য বরাবরই আলোচিত ও বিতর্কিত মার্কিন পপ তারকা রিহানা। এর আগে বহুবার নগ্ন ফটোশুট করা এই তারকা এবার নিজের বাড়ির বাথরুমে নগ্ন হলেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবিটি পোস্ট করার পর দেখা গেল, বাথটাবে নগ্ন হয়ে একজনকে চুমু খাচ্ছেন রিহানা!

সম্প্রতি ইনস্টাগ্রামে ছবিটি প্রকাশ করেছেন রিহানা। তার দক্ষিণ স্তনের পিছন দিকের গান ট্যাটুও দেখা যাচ্ছে ছবিতে। তার সঙ্গে আছে তার ভাইয়ের মেয়ে ম্যাজেস্টি। বাথটাবে দাঁড়িয়ে আছে সে, আর রিহানা আছেন বাথটাবের বাইরে। হাত দিয়ে নিজের স্তন ঢেকে রেখে ম্যাজেস্টিকে চুমু খাচ্ছেন রিহানা।

fyv7j2a-1

ছবির ক্যাপশনে রিহানা লিখেছেন ‘নিঃশর্ত’। ছবিটি পোস্ট করার পর সোশাল মিডিয়া থেকে মিশ্র প্রতিক্রিয়া এসেছে। কেউ কেউ ছবিটিকে পছন্দ করেছে, তো কেউ কেউ সমালোচনা করেছে। তবে প্রশংসার পাল্লাই ভারি। কেউ কেউ লিখেছেন, ছবিটি খুব নোংরা।সেই উত্তরে কেউ আবার লিখেছেন, ‘মন নোংরা হলেই ছবি নোংরা লাগবে।’

কিছুদিন আগে ‘অ্যান্টি ওয়ার্ল্ড ট্যুর’ সেরে ফিরেছেন রিহানা। আপাতত তিনি ওশানস ইলেভেন ফ্র্যাঞ্চাইজির সঙ্গে যোগ দিয়েছেন। এটি পরিচালনা করছেন গ্রে রস। এখানে রিহানার সঙ্গে আছেন স্যান্ড্রা বুলক, কেট ব্ল্যানচেট, হেলেনা বোনহাম কার্টার, মিন্ডি কেলিং, অ্যানি হ্যাথওয়ে।