বান্ধবীকে জ্বলন্ত গাড়িতে ফেলে পালালেন যুবক

রাতের এক্সপ্রেসওয়েতে দাউদাউ করে জ্বলছে একটি ইনফিনিটি গাড়ি। সামনের সিটে বসা এক মহিলাও সেই আগুনে পুড়ছে। পাশ কাটিয়ে একের পর এক গাড়ি চলে যাচ্ছে।

কেউ কেউ আবার গাড়ি থেকেই দৃশ্যের ভিডিও করছিলেন! এমনই ভয়ঙ্কর দৃশ্যের সাক্ষী থাকল নিউ ইয়র্কের ব্রুকলিন। ঘটনাটি ঘটেছে শুক্রবার ভোরে ব্রুকলিনের কুইন্স এক্সপ্রেসওয়েতে।

বান্ধবী হার্লিন গ্রেয়ালকে নিয়ে ইনফিনিটি জি ৩৫ গাড়িতে করে বেরিয়েছিলেন সৈয়দ আহমেদ (২৩) নামে এক যুবক। এক্সপ্রেসওয়ে ধরে হু হু বেগে ছুটছিল গাড়ি। গাড়ি চালাচ্ছিলেন আহমেদ। আর তার পাশেই বসেছিলেন হার্লিন।

প্রত্যক্ষদর্শীরা পুলিশকে জানান, হঠাৎই গাড়িটা নিয়ন্ত্রণ হারিয়ে ডিভাইডারে ধাক্কা মারে। ধাক্কা এত জোর ছিল যে সঙ্গে সঙ্গে গাড়িতে আগুন ধরে যায়। মুহূর্তে পুরো গাড়িতে সেই আগুন ছড়িয়ে পড়ে। চালকের আসনে বসা আহমেদ বান্ধবী হার্লিনকে মৃত্যুর মুখে ছেড়ে দিয়ে গাড়ি থেকে বেরিয়ে যান। কিন্তু হার্লিনের সেই সুযোগ হয়নি। গাড়িসমেত জীবন্ত দগ্ধ হন তিনি।

পুলিশ জানিয়েছে, বান্ধবীকে জ্বলন্ত গাড়িতে ফেলে রেখে অন্য একটা গাড়ি ধরে পালিয়ে যান আহমদ। সোজা হাসপাতালে গিয়ে নিজের চিকিত্সা করান। পুলিশ খোঁজ নিয়ে হাসপাতালে পৌঁছায়। সেখান থেকে তাকে গ্রেফতার করা হয়।