মেইন ম্যেনু

বাসর রাতে নববধূর বস্ত্রহরণ করে এ কেমন খেলা, দেখলে চমকে উঠবেন আপনিও (ভিডিও)

রোমান্টিকতার দিক দিয়ে চীনারা যদিও একটু রক্ষণশীল কিন্তু বৈবাহিক সম্পর্কের দিক দিয়ে তারা অনেকটাই খোলা মনের। দেশটিতে বিয়ের পর স্বামীর সামনেই অপরিচিত ব্যক্তিদের দ্বারা নতুন বউয়ের কাপড় চোপড় খুলে নেওয়ার এক আজব খেলা চালু রয়েছে। এটি কোনো প্রকারের শ্লীলতাহানি বা ধর্ষণের চেষ্টা নয়, চীনা নিয়মে বিয়ের পর দম্পতির সঙ্গে এটি এক প্রকারের খেলা।

সম্প্রতি এক চীনা নববধূর বস্ত্রহরণ খেলার একটি ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক মাধ্যমে। মুহূর্তেই ভাইরাল হয়ে যায় ভিডিওটি। নব বিবাহিত দম্পতি চীনের হেনান প্রদেশের বাসিন্দা।

ভিডিওটিতে দেখা যায় নিজেদের ঘরে বিছানায় অন্তর্বাস পরে বসে রয়েছেন নব দম্পতি। লাল রঙের বিয়ের পোশাকে নিজেদের ঢাকার চেষ্টা করছেন দুইজন।

আর অজ্ঞাত পরিচয়ের কয়েকজন অতিথি গায়ের জোরে নববধূর অন্তর্বাস খোলার চেষ্টা করছেন। পরে পরিস্থিতি এতটাই অস্বচ্ছন্দ্যকর হয়ে ওঠে যে, নববধূ আর থাকতে না পেরে প্রতিবাদ করেন। তখন শেষ হয় খেলা। এক মিনিটের এই ভিডিওটি প্রকাশিত হয়েছে চীনা ভিডিও শেয়ারিং সাইট মিয়াওপাইতে।

ইতিমধ্যে সোশ্যাল সাইটগুলিতে পাঁচ লাখ বার দেখা হয়েছে ভিডিওটি। নব দম্পতি সঙ্গে অজ্ঞাত অতিথিদের এমন অভব্য খেলা দেখে অনেকেই প্রতিবাদও করেছেন।-নতুনসময়

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন